শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

বহিস্কৃত ছাত্রলীগ নেতা ফের রিমান্ডে

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৪ মে, ২০২০, ১২:০২ এএম

প্রধানমন্ত্রীর কার্যালয়ের নথি জালিয়াতি করার অভিযোগে দায়ের করা মামলায় ছাত্রলীগের কেন্দ্রীয় নির্বাহী সংসদের সহসভাপতি (বহিষ্কৃত) তরিকুল ইসলাম মুমিনকে জিজ্ঞাসাবাদের জন্য ফের দুই দিনের রিমান্ড আবেদন মঞ্জুর করেছেন আদালত। গতকাল বুধবার বিকেলে রিমান্ড শুনানি শেষে ঢাকা মহানগর ম্যাজিস্ট্রেট নিভানা খায়ের জেসী এ আদেশ দেন।

মামলাটির তদন্ত কর্মকর্তা তেজগাঁও থানার ওসি শামীম উর রশীদ আসামি মুমিনকে আদালতে হাজির করে আরও ৫দিনের রিমান্ড আবেদন করেছিলেন। মুমিনের পক্ষে তার আইনজীবী রিমান্ড বাতিল চেয়ে জামিন আবেদন করেন। দুই পক্ষের শুনানি শেষে আদালত জামিন আবেদন নামঞ্জুর করে তরিকুলকে দুই দিনের রিমান্ডে পাঠানোর নির্দেশ দেন। এর আগে, গত ৮ মে মুমিনসহ তিন জনের চার দিন করে রিমান্ড মঞ্জুর করেন আদালত। বাকি দু’জন বর্তমানে কারাগারে আছেন।

পুলিশ সূত্রে জানা গেছে, প্রধানমন্ত্রীর কার্যালয় থেকে নথি বের করে জালিয়াতির মাধ্যমে প্রধানমন্ত্রীর সিদ্ধান্ত বদলে দেয়ার অভিযোগের মামলার আসামি মুমিন। গত ৫ মে তেজগাঁও থানায় তিনজনকে আসামী করে একটি মামলাটি দায়ের করা হয়। মামলার প্রধান আসামি তরিকুল ইসলাম মুমিনকে গত বুধবার রাতে গাজীপুর রোডের বাসা থেকে গ্রেফতার করে তেজগাঁও থানা পুলিশ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন