বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

ফুলপুরে ভ্রাম্যমান আদালতের অভিযান, ৩ প্রতিষ্ঠানকে জরিমানা

ফুলপুর (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৪ মে, ২০২০, ৩:০৭ পিএম

ময়মনসিংহের ফুলপুর উপজেলা সদরে আমুয়াকান্দা পয়ারী রোড ও বাসষ্ট্যান্ডে আজ বৃহস্পতিবার দুপুরে অভিযান চালিয়ে ভোক্তা অধিকার সংরক্ষণ আইনের ৪৩ ধারায় ৩ জনকে জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত।

সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট তৃপ্তি কণা মন্ডল এ জরিমানা করে তা আদায় করেন।

ফুলপুর বাসষ্ট্যান্ডে সময়ের আগে অপরিপক্ষ, ক্ষতিকর ও খাবার অনুপযোগি আম বিক্রির অপরাধে আতিকের আমের দোকানকে ৫০০০ টাকা, সুজনের আমের দোকানকে ৪০০০ টাকা ও আমুয়াকান্দা পয়ারী রোডে মুনমুন মিস্টান্ন ভান্ডারকে অপিচ্ছন্ন পরিবেশ ও ওজনে কারচুপির অপরাধে ৫০০০ টাকা জরিমানা করা হয়। ভোক্তা অধিকার সংরক্ষণ আইন ২০০৯ এর ৪৩ ধারায় এই জরিমানা করা হয় এবং সাথে সাথে তা আদায় করা হয়।

উপজেলা স্যানেটারী ইন্সপেক্টর মঞ্জুরুল হক ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

এসময় সহযোগিতা করেন উপজেলা স্যানেটারী ইন্সপেক্টর মঞ্জুরুল হক, ফুলপুর থানার এসআই অটল বিশ্বাস, সাংবাদিক মোঃ খলিলুর রহমান, এসআইটি শামছুল হকসহ পুলিশ ফোর্স।

এসময় এ প্রতিনিধিকে উপস্থিত কয়েকজন পথচারী বলেন, রমজান মাসে ফুলপুরে পচাঁ ও নিম্নমানের খেজুর বিক্রি হচ্ছে। অবাধে প্রকাশ্যে পচাঁ ও নিম্নমানের খেজুর বিক্রি হলেও এসব অসাদু ব্যবসায়ীদের বিরুদ্ধে রহস্যজনক কারণে কোন ব্যাবস্থা নেয়া হচ্ছে না। তাই তারা বীরদর্পে অবৈধ আয়ের জন্য এসব করছেন। খেজুরের দোকান ও গুডাউনে ভ্রাম্যমান আদালতের অভিযান দাবী করেছেন স্থানীয় কয়েকজন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন