বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

অনলাইন প্ল্যাটফর্মে মুক্তি পাচ্ছে বলিউডের ৮ সিনেমা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৪ মে, ২০২০, ৭:৩২ পিএম

 

লকডাউনের জেরে দুই মাসের বেশি হলো বলিপাড়ার সকল কার্যক্রম স্থগিত রয়েছে। দেশের সবকটি প্রেক্ষাগৃহে ঝুলছে তালা। এমন পরিস্থিতিতে ছবি মুক্তি দেওয়া সম্ভব নয়। ফলে বিরাট লোকসানের সম্মুখীন হচ্ছেন চলচ্চিত্র প্রযোজকরা। এই অবস্থায় ছবি মুক্তির জন্য ভিন্ন উপায় খুঁজছিলেন তারা। এবার সব জল্পনার অবসান ঘটলো।

অবশেষে ওটিটি-তে (ওভার দ্যা টপ) অর্থাৎ অনলাইন প্ল্যাটফর্মে মুক্তি পেতে যাচ্ছে বলিউডের বেশকিছু সিনেমা। মুক্তির মিছিলে থাকা ছবির তালিকায় রয়েছে- অক্ষয়ের ´লক্ষী বোম্ব´, বিক্রম বাত্রার বায়োপিক ´শেরশাহ´, জাহ্নবী কাপুরের ´গুঞ্জন সাক্সসেনা: দ্যা কার্গিল গার্ল´, সুজিত সরকারের ´গুলাব সিতাবো´, অমিতাভের ´চেহরে´, ´ঝুন্ড´ ও বিদ্যা বালানের ´শকুন্তলা দেবী´র মতো বিগ বাজেটের ছবিগুলো।

আগামী বৃহস্পতিবার (২১ মে) জি ফাইভে মুক্তি পাবে নওয়াজউদ্দিন ও অনুরাগ ক্যাশপ অভিনীত ´ধুমকেতু´ ছবিটি। পরবর্তীতে পর্যায়ক্রমে অ্যামাজন প্রাইম, হটস্টার ও নেটফ্লিক্সের মতো জনপ্রিয় স্ট্রিমিং প্ল্যাটফর্মে রিলিজ করা হবে ছবিগুলো।

জানা গেছে, বিরাট অঙ্কের আর্থিক ক্ষতির বিবেচনায় এমন সিদ্ধান্ত নিয়েছেন চলচ্চিত্র সংশ্লিষ্টরা। তবে এতদিন অভিনেতা ও নির্মাতাদের অনুমতি না থাকায় ওটিটি-তে মুক্তি দিতে চাননি প্রযোজকরা। বিষয়টি নিয়ে বেশ কয়েকবার আলোচনা হওয়ার পর আগামী দুই মাসের মধ্যেই ছবিগুলো তারা রিলিজ করবেন বলে জানা গেছে।

 

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন