মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

খুলনার শপিংমল মার্কেট আবারও বন্ধ ঘোষণা

খুলনা ব্যুরো : | প্রকাশের সময় : ১৫ মে, ২০২০, ১২:০৪ এএম

করোনাভাইরাস সংক্রমন ঠেকাতে খুলনায় আবারও সকল শপিংমল, মার্কেট ও দোকানপাট বন্ধ ঘোষণা করেছে জেলা প্রশাসন। গতকাল বৃহস্পতিবার জেলা প্রশাসক ও জেলা ম্যাজিষ্ট্রেট এবং জেলা পর্যায়ে করোনাভাইরাস এর সংক্রমন ও প্রতিরোধসহ সার্বিক ব্যবস্থাপনা কমিটির সভাপতি মোহাম্মদ হেলাল হোসেন স্বাক্ষরিত এক গণবিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।
গণবিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়, গত ৯ মে ৫২০ নং স্মারকে করোনাভাইরাস (কোভিড-১৯) এর বিস্তার প্রতিরোধে স্বাস্থ্যবিধি ও সামাজিক দূরত্ব অনুসরণ করে সীমিত আকারে জেলার অভ্যন্তরীন দোকানপাট, শপিংমল শর্তসাপেক্ষে চালুর সিদ্ধান্ত গৃহীত হয়। তবে বিভিন্ন সূত্র থেকে প্রাপ্ত তথ্যমতে জানা যায় যে, বর্ণিত শর্ত দুটি মানুষের উপচে পড়া ভিড়, অসচেতনতা ও অবহেলার কারনে যথাযথভাবে প্রতিপালিত হচ্ছে না। ফলে করোনাভাইরাসের সংক্রমন ভয়াবহভাবে বেড়ে যাওয়ার আশঙ্কা দেখা দিয়েছে। এমতাবস্থায় পুনরাদেশ না দেয়া পর্যন্ত জেলা, উপজেলা ও মহানগর পর্যায়ে দোকানপাট/শপিংমল বন্ধ রাখার নির্দেশনা প্রদান করা হলো।
এ আদেশ আজ শুক্রবার সকাল ৬টা থেকে কার্যকর হবে। তবে চিকিৎসা সংশ্লিষ্ট জরুরি সেবা যেমন ফার্মেসি সার্বক্ষণিক খোলা থাকবে। এছাড়া নিত্য প্রয়োজনীয় পণ্য, কৃষিপণ্য পরিবহন যানবাহন এর আওতামুক্ত থাকবে। নিত্যপ্রয়োজনীয় পণ্যের দোকান, কাঁচা বাজার এর ক্ষেত্রে এ কার্যালয় থেকে পূর্বের জারিকৃত নির্দেশনা বহাল থাকবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন