শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

ইনকিলাব সাংবাদিকসহ নতুন আক্রান্ত ৪

মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি | প্রকাশের সময় : ১৫ মে, ২০২০, ৯:২৭ এএম | আপডেট : ১০:০৫ এএম, ১৫ মে, ২০২০

টাঙ্গাইলের মির্জাপুরে এক সংবাদকর্মীসহ নতুন করে আরও চারজনের শরীরে করোনা শনাক্ত হয়েছে। এ নিয়ে উপজেলায় এ পর্যন্ত ১৪ জনের শরীরে করোনা শনাক্ত হলো।
নতুন করোনা আক্রান্তদের মধ্যে থাকা মির্জাপুর প্রেসক্লাব সভাপতি দৈনিক ইনকিলাব সাংবাদিক। এছাড়া মির্জাপুর উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয় ও উপজেলা কৃষি কর্মকর্তার কার্যালয়ের দুইজন নিরাপত্তা কর্মী এবং উপজেলা সদরের পুরাতন বাসস্ট্যান্ডের বাসিন্দা এক কিশোর (১৪)রয়েছে।

গত ১১ মে সোমবার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর স্বাস্থ্য কর্মীরা উপজেলা পরিষদ ও উপজেলা প্রশাসনের কর্মকর্তা-কর্মচারীসহ কয়েকজনের নমুনা সংগ্রহ করেন। তাঁদের নমুনা সরকারের রোগতত্ত্ব, রোগনিয়ন্ত্রণ ও গবেষণা প্রতিষ্ঠানে (আইইডিসিআর) পাঠানো হয়। পরে বৃহস্পতিবার আইইডিসিআর থেকে মির্জাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো তাঁর নমুনা পরীক্ষার প্রতিবেদনে ওই চারজন করোনা পজেটিভ বলে উল্লেখ করা হয়।

এর আগে মির্জাপুরে এক নারী ও এক কিশোরসহ ১০ জনের শরীরে করোনা শনাক্ত হয়। তাদের মধ্যে আক্রান্ত নারী রেনু বেগম (৫৫) মারা গেছেন। অন্য আক্রান্তদের মধ্যে এক স্বাস্থ্যকর্মী, এক ফার্মাসিউটিক্যাল কোম্পানীর এরিয়া ম্যানেজার ও এক কিশোর তাদের নিজের বাড়িতে আইসোলেশনে রয়েছেন। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের এক পরিচ্ছন্নতাকর্মীসহ চারজন টাঙ্গাইলে ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন। অন্য দুইজন উপজেলার ভাওড়া গ্রামের অখিল চন্দ্র সরকার ও সাটিয়াচড়া গ্রামের আনন্দ রাজবংশী সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন।

মির্জাপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মাকসুদা খানম জানান, বৃহস্পতিবার আক্রান্তদের মধ্যে কিশোর যে ভবনে থাকে সেই ভবন, সংবাদকর্মীর বাড়িসহ তাঁর আশেপাশের ২৫টি বাড়ি ও দুই সরকারি কর্মচারীরা যে দুইটি ভবনে থাকেন তা লকডাউন করা হয়েছে। তারা চারজনই নিজেদের বাড়িতে আইসোলেশনে রয়েছেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন