ঢাকা সোমবার, ২৮ সেপ্টেম্বর ২০২০, ১৩ আশ্বিন ১৪২৭, ১০ সফর ১৪৪২ হিজরী

জাতীয় সংবাদ

পৌরসভার কর্মকর্তা-কর্মচারীদের বেতন-ভাতা পরিশোধের দাবি

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৫ মে, ২০২০, ৯:৫৮ পিএম

সারাদেশের পৌরসভার কর্মকর্তা-কর্মচারীদের বেতন-ভাতা পরিশোধসহ করোনায় আক্রান্ত পৌরকর্মীদের বিশেষ প্রণোদনার আওতায় আনার দাবি জানিয়েছে বাংলাদেশ পৌরসভা সার্ভিস অ্যাসোসিয়েশন (বাপস)।
করোনা মোকাবিলায় জরুরি নাগরিক সেবা সচল রাখার স্বার্থে দীর্ঘদিনের অভুক্ত পৌর কর্মকর্তা-কর্মচারীদের বেতন-ভাতা পরিশোধসহ করোনায় আক্রান্ত পৌরকর্মীদের বিশেষ প্রণোদনার আওতায় আনার জন্য প্রধানমন্ত্রীর কাছে দাবি জানানো হয়।
গতকাল শুক্রবার বাংলাদেশ পৌরসভা সার্ভিস অ্যাসোসিয়েশন (বাপস) থেকে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ দাবি জানানো হয়। এতে বলা হয়, করোনায় সাধারণ ছুটিকালীন সরকারেরর নির্দেশে জরুরি নাগরিক সেবা দিতে গিয়ে এ পর্যন্ত পৌরসভার পাঁচজন কর্মচারী করোনায় আক্রান্ত হয়েছেন। এদের মধ্যে খন্ডকালীন কর্মরত এক পৌরকর্মী আইসোলেশনে থেকে সুস্থ হয়ে বাড়িতে ফিরেছেন। বাকি চারজনের গতকাল করোনা পজিটিভ রেজাল্ট পাওয়া গেছে বলে অ্যাসোসিয়েশনকে নিশ্চিত করেছেন আক্রান্তরা।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
Tasmin ali ১৬ মে, ২০২০, ৩:২৬ এএম says : 0
যে খানে ৩২৮ টি পৌরসভায় প্রায় ৬ কোটি জনগনের আবসন সেখানে কেন বাদ পড়বে। সরকারি সুবিধা হতে বঞ্চিত হলে সত্য এর মতন আমানবিক কাজ আর হয় না।পৌরসভার ২ মাস সকল আয় বন্ধ প্রায় ৩২৫০০ জনের পরিবারে প্রায় লক্ষাধিক মানুষ কতটা আসহায় কাউকে বলার আবকাশ রাখে না। সরকারের উচিৎ একটি দ্রুত পদক্ষেপ নেওয়া।
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন