মঙ্গলবার, ০৭ ডিসেম্বর ২০২১, ২২ অগ্রহায়ণ ১৪২৮, ০২ জামাদিউল আউয়াল ১৪৪৩ হিজরী

আন্তর্জাতিক সংবাদ

মার্ক জাকারবার্গের চুল কেটে দিলেন স্ত্রী প্রিসিলা

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৭ মে, ২০২০, ১২:৫২ পিএম

চলমান করোনাভাইরাসের কারণে পৃথিবীর বিভিন্ন দেশে চলছে লকডাউন। প্রাণঘাতী এ ভাইরাসের তাণ্ডবে জরুরি সেবা ছাড়া সব ধরনের দোকান বন্ধ। সেলুনের দোকান বন্ধ থাকায় নিজেদের চুল-দাড়ি কাটাতে বেশ বিপাকেই পড়েছেন। তবে বেশিরভাগ ক্ষেত্রে দেখা যাচ্ছে, বহু মানুষ বাসায় থেকে মাথা ন্যাড়া করে কিংবা পরিবারের অন্য সদস্যদের সহায়তা নিয়ে নিজেদের প্রয়োজনীয় কাজকর্ম সেরে ফেলছেন। তারই ধারাবাহিকতায় এবার দেখা গেল ফেসবুকের প্রতিষ্ঠাতা মার্ক জাকারবার্গ তাঁর স্ত্রীর সহায়তা নিয়ে নিজের চুল কাটছেন এবং সোশ্যাল মিডিয়ায় মার্ক জাকারবার্গ নিজের চুল কাটার ছবি নিজ প্রতিষ্ঠিত ফেসবুকে পোস্ট করেছেন।
গতকাল শনিবার (১৬ মে) নিজের প্রোফাইলে জাকারবার্গ একটি ছবি পোস্ট করেছেন যেখানে দেখা যায় তার স্ত্রী প্রিসিলা চ্যান তার মাথার চুল কেটে দিচ্ছেন। ছবিটি পোস্ট করে ক্যাপশন দেন, ‘নতুন স্বাভাবিক: এই লকডাউনে আনুষ্ঠানিকভাবে চুল কাটা’। ছবিটিতে মুহূর্তের মধ্যে হাজার হাজার লাইক কমেন্ট পড়তে থাকে।
শনিবার সন্ধ্যা পর্যন্ত ছবিটিতে ৫ লাখা ৮০ হাজার মানুষ প্রতিক্রিয়া দেখিয়েছেন, ৬২ হাজার কমেন্ট পড়েছে এবং ৩১ হাজার মানুষ ছবিটি শেয়ার করেছেন। ছবির নিচে অনেকে কমেন্ট করে জানান, এই লকডাউনের বাসায় তাদের স্ত্রীও তাদের চুল কেটে দিয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন