ঢাকা, শনিবার, ৩০ মে ২০২০, ১৬ জ্যৈষ্ঠ ১৪২৭, ০৬ শাওয়াল ১৪৪১ হিজরী

বিনোদন প্রতিদিন

হঠাৎই সালমান আমাকে ‘বীর’-এ অভিনয় করতে বলেন: জেরিন খান

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৭ মে, ২০২০, ২:১১ পিএম

বলিউড অভিনেত্রী জেরিন খান। ইতোমধ্যে বেশকিছু চলচ্চিত্রে অভিনয় করেছেন তিনি। কিন্তু তার বড় পর্দায় অভিষেক হয়েছিল বেশ নাটকীয় ভাবেই। বৃহস্পতিবার (১৪ মে) ছিলো নায়িকার ৩৩ তম জন্মবার্ষিকী। বিশেষ দিনে চমকপ্রদ তথ্য দিলেন এ চিত্রতারকা।

´যুবরাজ´ ছবির সেটে ভক্ত হিসেবে সালমান খানের সঙ্গে দেখা করতে গিয়ে সিনেমায় কাজের অফার পান জেরিন খান। এ প্রসঙ্গে তিনি বলেন, আমি শুরু থেকে সালমান খানের ভক্ত ছিলাম। একদিন হটাৎই সুযোগ আসলো তার সঙ্গে দেখা করার। আর সেসময় তিনি ´যুবরাজ´ ছবির সেটে ছিলেন। কাজের ফাঁকে আমি তার সঙ্গে কথা বলা শুরু করি। এরই মধ্যে হটাৎই সালমান আমাকে ´বীর´ ছবিতে অভিনয় করতে বলেন।

ওই দিনই ছবিটির জন্য আমাকে অডিশন দিতে বলা হয়। কেননা নির্মাতা অনিল স্যার ভালো করেই জানতেন আমি হিন্দি বলতে পারতাম না। পরে অবশ্য সেখানে পাশ করি। যোগ করে বলেন জেরিন খান।

অনিল শর্মার পরিচালনায় ২০১০ সালে মুক্তি পায় ´বীর´ ছবিটি। এতে সালমানের বিপরীতে সহ-অভিনেত্রী হিসেবে বি-টাউনে পা রাখেন জেরিন খান। এই ছবিতে অভিনয়ের সুবাদে তিনি জি সিনে পুরস্কার-শ্রেষ্ঠ নারী অভিষেক এর জন্য মনোনীত হন। এরপরে ´হাউসফুল ২´, ´হেট স্টোরি ৩´, ´ওয়াজা তুম হো´, ´আক্সার ২´-এ দেখা যায় তাকে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন