ঢাকা শুক্রবার, ৩০ অক্টোবর ২০২০, ১৪ কার্তিক ১৪২৭, ১২ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

বিনোদন প্রতিদিন

দ্বিতীয় বিয়েও ভাঙলো অপূর্বর

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৭ মে, ২০২০, ৮:২৬ পিএম

টিভি নাটকের জনপ্রিয় মুখ জিয়াউল ফারুক অপূর্বর দ্বিতীয় বিয়েও ভাঙলো। সম্প্রতি স্ত্রী নাজিয়া হাসান অদিতির সঙ্গে বিচ্ছেদ হয়েছে তার। এতে করে ৯ বছরের দাম্পত্য জীবনের ইতি টানতে হলো অভিনেতার।

জানা গিয়েছে, চলতি বছরের শুরুতে বিচ্ছেদ হয়েছে তাদের। গেল কয়েকমাস ধরে আলাদা থাকছেন তারা। নানা কারণে বনাবনি না হওয়ায় এই পথে হাটতে হলো তাদের।

রবিবার বিকেলে বিচ্ছেদের খবর নিশ্চিত করেছেন অদিতি। সম্প্রতি এক ফেসবুক স্টেটাসে তিনি লেখেন, আমাকে ´ভাবী´ ডাকা বন্ধ করুন সবাই। ইতোমধ্যে ডিভোর্সের বিষয়টি নিজের ফেসবুক আইডিতে হালনাগাদ করেছেন তিনি।

এ প্রসঙ্গে তার সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, হ্যাঁ, অপূর্বর সঙ্গে আমার ডিভোর্স হয়েছে। এর বেশি কিছু বলতে চাইনা। তবে ঠিক কি কারণে তাদের বিচ্ছেদ হলো বিষয়টি গোপন রাখতে চান অদিতি।

তাদের দাম্পত্য জীবনে আয়াশা নামে এক পুত্র সন্তান রয়েছে। সন্তান কার কাছে থাকছে জানতে চাইলে অদিতি বিষয়টি এড়িয়ে গিয়ে বলেন, আর কিছুই জানাতে চাইনা এখন।

তবে বিচ্ছেদের বিষয়ে অপূর্বর কাছে থেকে কোনো মন্তব্য মেলেনি। তার সঙ্গে যোগাযোগ করা হলে ফোন বন্ধ পাওয়া যায়।

প্রসঙ্গত, ২০১১ সালের ২১ ডিসেম্বর নাজিয়া হাসান অদিতির সঙ্গে দ্বিতীয়বার বিয়ের পিড়িতে বসেন অপূর্ব। এর আগে ২০১০ সালে ভালোবেসে বিয়ে করে মডেল-অভিনেত্রী প্রভাকে। সেসময় প্রভার অবৈধ সম্পর্কের কথা জানতে পেরে বিচ্ছেদ করেন এ তারকা।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
Nur mohammad ১৮ মে, ২০২০, ৭:৪৮ এএম says : 0
It is not a great success on earth to be an actor or actress or to be millionaire or billionaire, it is a success to have a good conjugal life, a good couple having heavenly love.
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন