ঢাকা, শুক্রবার, ০৭ আগস্ট ২০২০, ২৩ শ্রাবণ ১৪২৭, ১৬ যিলহজ ১৪৪১ হিজরী

জাতীয় সংবাদ

জঙ্গিবাদ, সন্ত্রাস , চাঁদাবাজি ও মাদকের বিরুদ্ধে তরুণদের সোচ্চার করবে ডি ফাইভ

প্রেস বিজ্ঞপ্তি : | প্রকাশের সময় : ১৭ মে, ২০২০, ৮:৪০ পিএম

তরুণদের জন্য ডিজিটাল মিডিয়ার শিক্ষামূলক প্ল্যাটফর্ম ‌´D5- ডি ফাইভ’এর যাত্রা শুরু হলো। শনিবার সকালে ঢাকার ইস্কাটনে এর ভার্চুয়াল স্টুডিও থেকে গণমাধ্যম ব্যক্তিত্ব ও প্ল্যাটফর্মের প্রধান উপদেষ্টা নেহরীন মোস্তফা দিশি এর উদ্বোধন করেন। নেহরীন মোস্তফা দিশি বলেন, তরুণরাই গড়বে ডিজিটাল বাংলাদেশ। আর সে লক্ষ্যেই ´D5- ডি ফাইভ´ এই প্ল্যাটফর্মটি। করোনার ক্রান্তিকালে এই প্ল্যাটফর্মের মাধ্যমে ভার্চুয়াল চিকিৎসা সেবা দেয়ার পাশাপাশি যাত্রাবাড়ী, শনির আখড়া, সারোলিয়া, মাতুয়াইলের তরুণদের জঙ্গিবাদ, সন্ত্রাস , চাঁদাবাজি ও মাদকের বিরুদ্ধে সোচ্চার করা হবে। তুলে ধরা হবে সফল ব্যক্তিদের সফলতার গল্প ।
তরুণ উপস্থাপিকা কেয়ার সঞ্চালনায় বাংলাদেশ আওয়ামীলীগ এর আন্তর্জাতিক বিষয়ক উপকমিটির সদস্য নেহরীন মোস্তফা দিশি আরো বলেন, যাত্রাবাড়ী, শনির আখড়া,সারোলিয়া, মাতুয়াইলে আওয়ামী লীগ ও জননেত্রী শেখ হাসিনার ভিশন ২০২ ১ বাস্তবায়নে, মহান মুক্তিযুদ্ধের চেতনাকে বুকে ধারণ করে ,তা যেন তরুণদের হাত ধরে আরো বেশি বেগবান হয়, সে লক্ষ্যে দল-মত নির্বিশেষে তরুণদের নিয়ে একযোগে কাজ করার জন্যই এই প্ল্যাটফর্ম এবং এই প্ল্যাটফর্ম তরুণদের জন্য কর্মসংস্থান সৃষ্টির মাধ্যমে সাবলম্বী করে দারিদ্র্য দূরীকরণে কাজ করবে।
নেহরীন মোস্তফা দিশি আশা করেন, ´D5- ডি ফাইভ’ প্ল্যাটফর্মের মাধ্যমে যাত্রাবাড়ী, শনির আখড়া, সারোলিয়া, মাতুয়াইলের শিক্ষাপ্রতিষ্ঠান ডিজিটাল ও ক্রীড়াক্ষেত্রে শিক্ষার্থীরা জীবনমুখী শিক্ষার মাধ্যমে আধুনিক ঢাকা-৫ এর উন্নয়নে অবদান রাখবে।
এই প্ল্যাটফর্মের পরিচালক আবদুল্লাহ আল মাহমুদ জানান, ´D5- ডি ফাইভ নামে ফেসবুক পেজে, ইউটিউব চ্যানেলের মাধ্যমে এর কার্যক্রম পরিচালিত হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
jack ali ১৭ মে, ২০২০, ৯:৩৮ পিএম says : 0
In Islam Prevention is Better than Cure. Our education is crap, we need to introduce Qur´an and Hadith from class one to Master degree, so that they will developed moral development. Who are the terrorist, in our country ruling party looting our hard earned tax payers money/raping/shoot and kill people like bird/people disappear and never come back. We are muslim and our country must be rule by the Law of Allah.. if You ruler powerful than Allah then proof it than we will worship You.
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন