ঢাকা, বুধবার, ২৭ মে ২০২০, ১৩ জ্যৈষ্ঠ ১৪২৭, ০৩ শাওয়াল ১৪৪১ হিজরী

মহানগর

প্রথম দিনই ডিএসসিসি’র দুই শীর্ষ কর্মকর্তাকে চাকরিচ্যুত করলেন তাপস

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৭ মে, ২০২০, ৮:৫৯ পিএম

ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের (ডিএসসিসি) প্রভাবশালী দুই শীর্ষ কর্মকর্তাকে চাকরিচ্যুত করা হয়েছে। দায়িত্বগ্রহণের পরে অফিসের প্রথম দিন আজ রোববার দুর্নীতির বিরুদ্ধে অবস্থানের ঘোষণা দিয়ে এমন ব্যবস্থা নিলেন নতুন মেয়র ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস।
চাকরিচ্যুত হওয়া দুই কর্মকর্তা হলেন, ডিএসসিসির অতিরিক্ত প্রধান প্রকৌশলী মোহাম্মদ আসাদুজ্জামান ও প্রধান রাজস্ব কর্মকর্তা ইউসুফ আলী সরদার। এ দুজনের বিরুদ্ধে কমিশন বাণিজ্য, দুর্নীতিসহ নানা অভিযোগ রয়েছে। বিষয়টি নিয়ে জানতে চাইলে প্রধান রাজস্ব কর্মকর্তা ইউসুফ আলী সরদার বলেন, আমি এ বিষয়ে কিছু জানি না। ডিএসসিসি’র অতিরিক্ত প্রধান প্রকৌশলী আসাদুজ্জামানের কাছে জানতে চাইলে তিনি ইনকিলাবকে বলেন, আমি বিকাল ৫টার দিকে অফিস থেকে বের হয়ে এসেছি তখন পর্যন্ত এই বিষয়ে কিছু শুনিনি। তবে ইফতারের পরে এরকম একটি সংবাদ ফোনের মাধ্যমে শুনেছি।
তবে ডিএসসিসির নতুন দায়িত্বপ্রাপ্ত সচিব আকরামুজ্জামান বলেন, ওনাদের দুজনকে চাকরি থেকে অপসারণ করা হয়েছে। সিটি কর্পোরেশন আইন মোতাবেক, কর্পোরেশন যদি মনে করে কাউকে চাকরি থেকে বাদ দেওয়া দরকার, সেক্ষেত্রে তিন মাসের বেতন দিয়ে তাকে বিদায় করে দিতে পারে।
এ দুই কর্মকর্তার বিরুদ্ধে অনেক অভিযোগ রয়েছে বলেও জানান দায়িত্বপ্রাপ্ত সচিব আকরামুজ্জামান।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন