ঢাকা বৃহস্পতিবার, ২৬ নভেম্বর ২০২০, ১১ অগ্রহায়ণ ১৪২৭, ১০ রবিউস সানি ১৪৪২ হিজরী

জাতীয় সংবাদ

বিনা ফি’তে লড়বেন সুপ্রিম কোর্টের আইনজীবী

গাজীপুরে ধর্ষণের পর চার খুন

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৮ মে, ২০২০, ১২:০২ এএম

গাজীপুরের শ্রীপুরে মা ও দুই মেয়েকে ধর্ষণ ও তিন সন্তানসহ ৪ জনকে গলা কেটে হত্যার ঘটনায় বিনা ফি’তে আইনি সহায়তা দেবেন অ্যাডভোকেট মো. আব্দুন নূর দুলাল। গতকাল রোববার তিনি বিষয়টি সাংবাদিকদের জানান। আব্দুন নূর বাংলাদেশ আইন সমিতির সাবেক সভাপতি।

সুপ্রিম কোর্ট বারের এ আইনজীবী বলেন, একই পরিবারের চারজনকে গলাকেটে হত্যার ঘটনাটি মানুষের মনে তীব্র ঘৃণার জন্ম দিয়েছে। সারাদেশে এ ঘটনা চাঞ্চল্যের সৃষ্টি করেছে। এ ধরণের অপরাধ যেন সমাজে আর না ঘটতে পারে তাই আমরা এ হত্যাকান্ডের সঠিক বিচার আশা করছি। সে লক্ষ্য নিয়েই আমরা করোনা পরিস্থিতি স্বাভাবিক হলেই সুপ্রিম কোর্ট আইনজীবীদের সমন্বয়ে একটি কমিটি করবো। মামলাটির বিষয়ে ক্ষতিগ্রস্ত পরিবারের সঙ্গে আমরা সার্বক্ষণিক যাগাযোগ অব্যাহত রেখেছি। এখন মামলাটির তদন্ত পর্যবেক্ষণ করছি। আমরা মামলার শুনানি শুরুর দিন থেকেই সুপ্রিম কোর্ট থেকে এক ঝাঁক আইনজীবী ক্ষতিগ্রস্ত পরিবারটির পক্ষে শুনানিতে অংশ নিতে গাজীপুর আদালতে যাবেন। গাজীপুরের আইনজীবীরাও থাকবেন।

প্রসঙ্গত: গত ২৩ এপ্রিল গাজীপুরের শ্রীপুরের তেলিহাটি ইউনিয়নের জৈনা বাজারে আব্দুল আউয়াল ডিগ্রি কলেজ রোড (আবদার) এলাকার মালয়েশিয়া প্রবাসী রেজোয়ান হোসেন কাজলের দোতলা বাড়ির একটি কক্ষ থেকে তার দুই মেয়ে, প্রতিবন্ধী এক শিশু ছেলে ও স্ত্রীর জবাই করা লাশ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় অজ্ঞাতনামাদের আসামি করে নিহত গৃহবধূ স্মৃতি ফাতেমার শ্বশুর আবুল হোসেন বাদী হয়ে শ্রীপুর থানায় মামলা করেন। এ মামলায় পুলিশ ও র‌্যাবের অভিযানে কাজিম উদ্দিন (৫০), তার ছেলে পারভেজ (১৭), হানিফ (৩২), বশির (২৬), হেলাল (৩০) ও এলাহি মিয়া (৩৫) কে গ্রেফতার করা হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন