ঢাকা, মঙ্গলবার, ০২ জুন ২০২০, ১৯ জ্যৈষ্ঠ ১৪২৭, ০৯ শাওয়াল ১৪৪১ হিজরী

বিনোদন প্রতিদিন

নতুন হেয়ার স্টাইলে আলিয়া, কেটে দিয়েছেন রণবীর

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৭ মে, ২০২০, ৯:৪১ পিএম

বলিউড অভিনেতা রণবীর কাপুরের সঙ্গে আলিয়া ভাট্টের প্রেমের কথা কারোর অজানা নয়। সেই লকডাউনের শুরু থেকে নায়কের বাবার মৃত্যুতেও তাদের আলাদা হতে দেখা যায়নি। সর্বদাই ভালোবাসার মানুষের পাশে থাকার চেষ্টা করেছেন অভিনেত্রী। এবার সোশ্যাল মিডিয়ায় একটি ছবি পোস্ট করে খবরের শিরোনামে উঠে এলেন তিনি।

সম্প্রতি নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে একটি ছবি পোস্ট করেন আলিয়া ভাট্ট। সেখানে দেখা যাচ্ছে, জিমে রয়েছেন তিনি। তবে ভক্তদের চোখে ধরা পড়েছে অন্যকিছু। নতুন হেয়ারস্টাইলে নজড় কেড়েছেন প্রিয় নায়িকা।

ছবির ক্যাপশেন লিখেছেন, বাড়িতেই তার এই হেয়ারকাট করেছেন তিনি। এরজন্য বহুগুণের অধিকারী ভালোবাসার মানুষকে ধন্যবাদ জানিয়েছেন এ চিত্রতারকা। ছবিটি প্রকাশ্যে আসতেই তা অন্তর্জালে ছড়িয়ে পড়ে। এক ভক্ত লিখেছেন, যিনি চুল কেটে দিয়েছেন তিনি রণবীর কাপুর, তাই না? আবার কেউ লিখেছেন, তার চুল কেটে দিয়েছেন বোন শাহিন ভাট্ট।

প্রসঙ্গত, এপ্রিলের ৩০ তারিখে মারা যান বলিউডের বর্ষীয়ান অভিনেতা ঋষি কাপুর। বাবার মৃত্যুতে মানসিকভাবে ভেঙে ছেলে রণবীর কাপুর। এসময় এক মুহূর্তের জন্য বান্ধবী আলিয়া তাকে ছেড়ে দেননি। এমনকি, প্রেমিকের পরিবারের সঙ্গে সব সময় ছিলেন তিনি। আর সেকারণেই হয়তো ভক্তরা ভাবছেন আলিয়ার চুল কেটে দিয়েছেন রণবীর।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন