শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

কলাপাড়ায় সড়ক দুর্ঘটনায় কাঁচামাল ব্যবসায়ীর মৃত্যু

কলাপাড়া (পটুয়াখালী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৮ মে, ২০২০, ৯:৫৫ এএম

পটুয়াখালীর কলাপাড়া-কুয়াকাটা বিকল্প সড়কের তুলাতলী নামক স্থানে মোটরসাইকেল দুর্ঘটনায় তিলক পাল (২৮) নামে এক কাঁচামাল ব্যবসায়ীর মৃত্যু হয়েছে। এ সময় সুমন মিয়া (১৮) এবং তানজিল হোসেন (২৪) নামে তাঁর সাথে থাকা আরও দুই ব্যবসায়ী গুরুতর আহত হয়েছে। রোববার রাত সাড়ে নয়টার সময় এ দুর্ঘটনা ঘটেছে।
কলাপাড়া থানা পুলিশ ও স্থানীয়দের কাছ থেকে জানা যায়, কলাপাড়া উপজেলার বালিয়াতলী ইউনিয়নের বাবলাতলা বাজার থেকে ব্যবসায়ীক কাজ শেষ করে তাঁরা মোটরসাইকেলে করে কলাপাড়া পৌর শহরে ফিরছিলেন। এ দিন ছিল বাবলাতলা বাজারের সাপ্তাহিক হাঁট। কাঁচামাল ব্যবসায়ী তিলক পাল নিজেই মোটরসাইকেল চালাচ্ছিলেন। তাঁর পিছনের আসনে বসা ছিল ব্যবসায়ী সুমন মিয়া ও তানজিল হোসেন। তুলাতলী নামক স্থান অতিক্রম করার সময় হঠাৎ মোটরসাইকেলের সামনের চাকা ফেটে যায়। মুহুর্তেই তিলক পাল নিয়ন্ত্রন হারিয়ে মোটরসাইকেল নিয়ে রাস্তার ওপর আছড়ে পড়ে যায়। এতে তাঁর মাথা, মুখমন্ডল থেতলে যায় এবং প্রচুর রক্তক্ষরণ হয়। তাঁর সাথে থাকা সুমন ও তানজিল পাশের পুকুরে ছিটকে পড়ে যায়। এ দু’জনের মাথাসহ শরীরের বিভিন্ন স্থানে মারাত্মক জখম হয়েছে। দুর্ঘটনার পর স্থানীয়রা ডাক-চিৎকার শুনে আহতদের উদ্ধার করে কলাপাড়া উপজেলা হাসপাতালে নিয়ে চিকিৎসা দেয়া হয়।
নিহত তিলক পালের বাড়ি কলাপাড়া পৌর শহরের ইসলামপুর এলাকায়। এ ছাড়া আহত সুমন মিয়ার বাড়ি কলাপাড়া পৌর শহরের নাচনাপাড়া এবং তানজিল হোসেনের বাড়ি বাদুরতলী এলাকায়।
কলাপাড়া হাসপাতালে চিকিৎসক জে এইচ খান লেলীন বলেন, তিলক পাল হাসপাতালে নিয়ে আসার আগে পথেই মারা গেছে। বাকি দু’জনের মধ্যে সুমনের অবস্থা আশঙ্কাজনক। তাঁর একটি পা ও হাত ভেঙ্গে গেছে। মাথায়ও প্রচন্ড আঘাত লেগেছে। তানজিলের জখমও গুরুতর। তবে এদের দু’জনকেই প্রাথমিক চিকিৎসা দিয়ে দ্রæত উন্নত চিকিৎসার জন্য বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।
কলাপাড়া থানার পরিদর্শক (তদন্ত) মো. আশাদুর রহমান প্রথম আলোকে বলেন, ‘খবর পেয়ে পুলিশের একটি দল ঘটনাস্থলে গিয়েছিল। আহতদের উদ্ধার কাজে তাঁরা সহায়তা করেছে। মৃতের ঘটনায় একটি অপমৃত্যুর মামলা রুজু করা হয়েছে।’

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন