ঢাকা, শনিবার, ৩০ মে ২০২০, ১৬ জ্যৈষ্ঠ ১৪২৭, ০৬ শাওয়াল ১৪৪১ হিজরী

জাতীয় সংবাদ

বিএনপির পিঠ দেয়ালে ঠেকে গেছে: ওবায়দুল কাদের

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৮ মে, ২০২০, ১:৫৬ পিএম

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, করোনাভাইরাস সংকটে বিএনপি দায়িত্বশীল রাজনৈতিক দলের ভূমিকা পালন ও জনগণের পাশে না দাঁড়িয়ে সরকারের বিরুদ্ধে বিষোদগার করছে। নেতিবাচক রাজনীতির কারণে বিএনপির পিঠ দেয়ালে ঠেকে গেছে বলেও এসময় মন্তব্য করেন তিনি।


সোমবার সকালে রাজধানীতে তার সরকারি বাসভবনে ব্রিফিংয়ে এসব কথা বলেন ওবায়দুল কাদের

এই সংকটে পরীক্ষিত নেতৃত্ব প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি দেশবাসীকে আস্থা রাখার আহবান জানান আওয়ামী লীগ সাধারণ সম্পাদক। বলেন, সবার সম্মিলিত প্রয়াসে চলমান দুর্দিন কেটে যাবে এবং সংকটের রাত যত গভীর হবে সম্ভাবনার সুবর্ণ সকাল ততই ঘনিয়ে আসবে।

ওবায়দুল কাদের বলেন, ঈদকে সামনে রেখে দলে দলে মানুষ গ্রামের দিকে যাচ্ছে। এছাড়া কেনাকাটার নামে শপিংমলে অতিরিক্ত ভিড় সংক্রমণের ঝুঁকি বাড়াচ্ছে। এসময় সবাইকে যার যার অবস্থানে থেকে স্বাস্থবিধি মেনে ঈদের ছুটি কাটানোর আহ্বান জানান তিনি।

আওয়ামী লীগের নেতাকর্মীরা করোনা মহামারীর শুরু থেকেই অসহায় গরিব মানুষের পাশে রয়েছে জানিয়ে দলের সাধারণ সম্পাদক তাদের ধন্যবাদ জানান। বলেন, আসন্ন ঈদে দলীয় নেতাকর্মীদেরকে কর্মহীন বেকার ভাসমান মানুষের পাশে থাকার আহবান জানাই।

করোনা যুদ্ধে ফ্রন্টলাইনে যারা যুদ্ধ করছেন তাদের মনোবল ও হতাশ না হয়ে সাহসের সঙ্গে কাজ করার আহ্বানও জানান সেতুমন্ত্রী।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (5)
M M Hossain ১৮ মে, ২০২০, ৭:৫১ পিএম says : 0
শুধু অন‍্যের ... আঙ্গুল না দিয়ে নিজের ... আঙ্গুল দিয়ে দেখুন,সবার ....লেগে আছে। আর একটা কথা সকলের মনে রাখা দরকার,শেখ হাসিনার কোন বিকল্প নেই,সুতরাং "শেখ হাসিনা যতদিন আছেন,আওয়ামীলীগ ততদিন টিকে থাকবে"। তারপর? "Wait and see"
Total Reply(0)
LITON ১৮ মে, ২০২০, ২:২৭ পিএম says : 0
GOOD. THIS IS THE BEST TIME. SO, MAKE A FAIR ELECTION TO PROVE.
Total Reply(0)
Mr Nahid ১৮ মে, ২০২০, ৩:৪৩ পিএম says : 0
apni ki koresen mr obidul kader, sorkar ki sudhu sekh hasina, ar apni ba apnar moto aro jara telbaj ache tara ke tahole... apni ei poristhitite nije ki korechen desher jonno.. jottosob faltu kotha bole beran...
Total Reply(0)
Mohammed Shah Alam Khan ১৮ মে, ২০২০, ৯:৩১ পিএম says : 0
আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এখানে যা বলেছেন সেটা দলের একজন দায়িত্বশীল কর্মকর্তা হিসাবে সঠিক বলেছেন। বিএনপিকেই বৃহত্তর বিরোধী দল হিসাবেই আওয়ামী লীগ মেনে থাকে এটাই বারবার আওয়ামী লীগের উচ্চপদস্থ নেতাদের বক্তব্যে প্রকাশ পাচ্ছে। যদিও আমি বা আমারমত জনেরা মনে করেন বিএনপি দলকে যেহেতু পাকিস্তান ছাড়া আমেরিকা সহ বিশ্বের সবাই দূস্কৃতিকারী দল হিসাবে বর্জন করেছে তখন বিএনপি আর মাথা চাড়া দিয়ে দাড়াতে পারবেনা। কিন্তু আওয়ামী লীগের প্রধান জননেত্রী শেখ হাসিনা এতে সন্তুষ্ট নন তিনি চান এই দলকে একেবারে নিঃচিহ্ন করে দিতে (জামাতকে নিয়ে যে ঝামেলায় আছে সেটা যেন পরবর্তীতে বিএনপিকে নিয়ে না হয়)। আমাদের দেশে জাতীয় পার্টি চেষ্টা করলে একটু দাড়াতে পারতো কিন্তু ঐ দলকে যারা নিয়ন্ত্রন করছেন ওনারা সবাই ক্ষমতার লোভী কারন ওনারা পকেট বানিজ্যের লোক। আমি মনেকরি এখন আমাদের আল্লাহ্‌র কাছে প্রার্থনা করা দরকার আল্লাহ্‌ যেন দেশে স্বাধীনতার পক্ষে একটি শক্তিশালী বিরোধী দল দাড়া করানোর সুযোগ সৃষ্টি করে দেন। আমিন
Total Reply(0)
শওকত আকবর ১৮ মে, ২০২০, ১০:৩২ পিএম says : 0
এই মহাবিপদে ও দেশে আক্রামানাক্ত বক্তৃতা বিবৃতি আমরা দেখতে চাইনা সরকারের পাশাপাশি সবাই সাহায্যের হাত বাড়ান।
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন