শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

মোটরসাইকেল দুর্ঘটনায় দুই যুবকের মৃত্যু

কলাপাড়া (পটুয়াখালী) জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৮ মে, ২০২০, ৩:৪০ পিএম

পটুয়াখালীর কলাপাড়ায় মোটরসাইকেল দুর্ঘটনায় তীলক পাল (২৮) ও সুমন (১৮) নামের দুই কিশোরের মর্মান্তিক মৃত্যু হয়েছে। রবিবার রাত নয়টার দিকে উপজেলার বালিয়াতলী ইউপির তুলাতলী ব্রীজ সংলগ্ন এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এসময় গুরুতর আহত হয় তানজিল (২৪) নামের আরও এক যুবক। নিহত তীলক পৌর শহরের ইসলামপুর এলাকার সমীর পালের পুত্র এবং সুমন নাচনাপাড়া এলাকার জামাল মিয়ার ছেলে।
আহতদের স্বজন এবং পুলিশ সুত্রে জানা যায়, তীলক কলাপাড়া পৌর শহরের একটি কাচা মালের আড়তে ম্যানেজার হিসেবে দায়ীত্বরত ছিলেন। দুর্ঘটনার সময় বাবলাতলা বাজার থেকে কালেকশন করে তারা তিনজন এক মটোরসাইকেল যোগে বাড়ি ফিরছিলেন। এসময় তুলাতলী ব্রীজ সংলগ্ন এলাকায় পৌছলে মটোরসাইকেলের সামনের চাকা পাঞ্চার হয়ে নিয়ন্ত্রন হারিয়ে তিনজনই সড়কে পাশে ছিটকে পড়ে। স্থানীয়রা আহতদের উদ্ধার করে কলাপাড়া হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তীলক পালকে মৃত ঘোষনা করেন। গুরতর আহত সুমন এবং তানজিলকে দ্রুত বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করেন। পরে রাত বারোটার টার দিকে চিকিৎসাধীন অবস্থায় মারা যায় সুমন।
কলাপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহমান, কোন অভিযোগ না থাকায় তীলক ও সুমনের লাশ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন