ঢাকা, মঙ্গলবার, ০৭ জুলাই ২০২০, ২৩ আষাঢ় ১৪২৭, ১৫ যিলক্বদ ১৪৪১ হিজরী

সারা বাংলার খবর

কিস্তির এক হাজার কোটি টাকা বিটিআরসিতে জমা দিবে গ্রামীণফোন

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৮ মে, ২০২০, ৪:৫৭ পিএম

আদালতের আদেশে টেলিযোগাযোগ নিয়ন্ত্রণ সংস্থার (বিটিআরসি) কাছে এক হাজার কোটি টাকা জমা দিবে মোবাইল ফোন অপারেটর গ্রামীণফোন। গত ২৪ ফেব্রয়ারি আপীলেট ডিভিশনের রিভিউ পিটিশনের আদেশের প্রেক্ষিতে ভবিষ্যতে অডিট নিম্পত্তির চূড়ান্ত ফলাফলের সাথে সমন্বয়যোগ্য শেষ কিস্তির এক হাজার কোটি টাকা আগামী ৩১ মে’র মধ্যে বিটিআরসিতে জমা দেয়ার সিদ্ধান্ত নিয়েছে প্রতিষ্ঠানটি। এই টাকা জমা দেয়ার ফলে বিটিআরসিতে মোট দুই হাজার কোটি টাকা দিবে গ্রামীণফোন। এর আগে গত ২৩ ফেব্রয়ারি বিটিআরসিতে প্রথম দফায় এক হাজার কোটি টাকা জমা দিয়েছিল প্রতিষ্ঠানটি।

গ্রামীণফোনের পক্ষ থেকে বলা হয়, তারা বাংলাদেশের আইন ব্যবস্থা ও সুপ্রিম কোর্টের আদেশের প্রতি শ্রদ্ধাশীল। একই সাথে প্রতিষ্ঠানটি ভবিষ্যত ব্যবসায়িক কার্যক্রম চালিয়ে যাওয়া, গ্রাহকসেবার মান উন্নয়ন, ব্যবসায়িক পরিবেশে আস্থা ফিরিয়ে আনা এবং শেয়ারহোল্ডারদের স্বার্থ রক্ষায় আদালতের সুরক্ষা প্রত্যাশা করে। গ্রামীণফোন তার অবস্থান পূর্নব্যক্ত করে বলতে চায় বিটিআরসির অডিট আপত্তি ও পাওনা দাবি একটি বিরোধপূর্ণ বিষয়। একটি স্বচ্ছ প্রক্রিয়ার মাধ্যমে সংশ্লিষ্ট কর্তৃপক্ষের সাথে আদালতের বাইরে অথবা আদালতে গ্রামীণফোন এই বিরোধের নিম্পত্তি করতে আগ্রহী।

এই সমন্বয়যোগ্য অবশিষ্ট অর্থ জমা দিয়ে গ্রামীফোন রিভিউ পিটিশনের সম্পর্কিত আদালতের আদেশের উপর সম্পূর্ণ আস্থা প্রকাশ করছে। গ্রামীণফোন সাম্প্রতিক সময়ে বিটিআরসির সহযোগিতামূলক কার্যক্রমকে সাধুবাদ জানায় এবং একই সাথে ব্যবসায়িক কর্মকা- সম্পূর্ণ স্বাভাবিক করতে বিটিআরসির কাছ থেকে সার্বিক সহযোগিতা প্রত্যাশা করছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন