বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

শেরপুরে জমিসংক্রান্ত বিরোধে ছুরিকাঘাতে যুবক খুন-আহত ৩, আটক ৪

শেরপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৮ মে, ২০২০, ৭:১৫ পিএম

শেরপুরে জমিসংক্রান্ত বিরোধের জের ধরে ছুরিকাঘাতে সোহেল রানা (৩৫) নামে এক যুবক খুন হয়েছে। সোমবার দুপুরে সদর উপজেলার কামারিয়া ইউনিয়নের দড়িপাড়া রঘুনাথপুর এলাকায় ওই ঘটনা ঘটে। নিহত সোহেল স্থানীয় মৃত চাঁন মিয়ার ছেলে। ওই ঘটনায় আবদুল খালেক (৫৫) ও মাসুদ রানা (৪৮)সহ ৩ জন গুরুতর আহত হয়েছেন। এদিকে ঘটনার পরপরই অভিযান চালিয়ে ৪ জনকে আটক করেছে পুলিশ। এছাড়া অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) আমিনুল ইসলাম ও সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ আব্দুল্লাহ আল মামুন ঘটনাস্থল পরিদর্শন করেছেন।
জানা যায়, জমিসংক্রান্ত বিরোধের জের ধরে সোমবার দুপুর ১২টার দিকে সোহেল রানার সাথে চাচাত ভাই আক্তার আলী ও আব্দুল খালেকসহ অন্যান্যদের বাদানুবাদ হয়। এক পর্যায়ে প্রতিপক্ষের সাথে ছুরিকাঘাতে গুরুতর আহত হয় সোহেল রানা। পরে গুরুতর অবস্থায় সোহেলকে উদ্ধার করে জেলা সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। পরে থানা পুলিশ খবর পেয়ে অভিযান চালিয়ে ওই ঘটনায় জড়িত থাকার অভিযোগে আক্তার (৫৫), সুফিয়া বেগম শুকলা (৪৫) ও আজমিন আনজুয়ারাসহ ৪ জনকে আটক করে।
এ ব্যাপারে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ আব্দুল্লাহ আল মামুন জানান, ওই ঘটনায় থানায় একটি হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে। ইতোমধ্যে ৪ জনকে আটক করা হয়েছে। জেলা সদর হাসপাতালে নিহতের ময়নাতদন্ত সম্পন্ন হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন