ঢাকা, শনিবার, ৩০ মে ২০২০, ১৬ জ্যৈষ্ঠ ১৪২৭, ০৬ শাওয়াল ১৪৪১ হিজরী

বিনোদন প্রতিদিন

ঘনিষ্ঠ দৃশ্যের শুটিংয়ে নিষেধাজ্ঞা আসছে বলিউডে

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৮ মে, ২০২০, ৮:৩১ পিএম

লকডাউনের জেরে বলিপাড়ার সব শুটিং বন্ধ। এতে কর্মহীন হয়ে পড়েছেন ফিল্ম ইন্ডাস্ট্রির অনেকেই। কাজ না থাকায় বেকারত্বের সঙ্গে দিন যাপন করছেন কলাকুশলীরা। ইতোমধ্যে তাদের পাশে অনেকেই দাঁড়িয়েছেন। কিন্তু এভাবে আর কতদিন? তাই নিয়ম মেনে যতদ্রুত সম্ভব শুটিংয়ে ফেরা যায় সেই পরিকল্পনায় চলছে। তবে সতর্কতার কারণে ঘনিষ্ঠ দৃশ্যের শুটিংয়ে নিষেধাজ্ঞা আসতে পারে বি-টাউনে।

এ প্রসঙ্গে সিনটার যুগ্ম-সচিব অমিত বহেল জানিয়েছেন, সংক্রমণ নিয়ন্ত্রণের ক্ষেত্রে সরকার ও রাষ্ট্র কর্তৃক বেশকিছু নির্দেশনা দেওয়া হয়েছে। শুটিংয়ের সময় ঠিক সেভাবেই নিয়ম প্রয়োগ করা হবে। তবে একটি বিষয় নিশ্চিত যে, বিনোদন প্রেমীরা আগে যেভাবে ছবি দেখতে অভ্যস্ত ছিলেন এখন আর সেটি থাকছে না।

এসময় তিনি আরও বলেন, সতর্কতা বজায় রেখে শুটিং করতে গেলে কাজের ধরনে পরিবর্তন আসবে স্বাভাবিক। সেকারণেই যারা সিনেমাকে যারা ভালোবাসেন বিষয়টি মেনে নিতে তাদের একটু কষ্ট হবে।

এদিকে রবিবার (১১ মে) শুটিংয়ের স্ট্রাকচার নিয়ে আলোচনা করেন ভারত, ব্রিটেন ও যুক্তরাষ্ট্রসহ প্রায় ২০টি দেশের প্রতিনিধিরা। লকডাউনের পরে শুটিংয়ের অনুমতি পাওয়া গেলে, তা ঠিক কিভাবে শুরু করা হবে তারই একটি খসরা তৈরী করা হয় সেদিন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন