ঢাকা সোমবার, ২৮ সেপ্টেম্বর ২০২০, ১৩ আশ্বিন ১৪২৭, ১০ সফর ১৪৪২ হিজরী

সারা বাংলার খবর

সেই ৫৭ চরমপন্থীকে আর্থিক অনুদান

রাজশাহী ব্যুরো : | প্রকাশের সময় : ১৯ মে, ২০২০, ১২:০১ এএম

রাজশাহীতে আত্মসমর্পনকারী চরমপন্থীদের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনার আর্থিক অনুদানের চেক বিতরণ করা হয়েছে। সোমবার দুপুরে রাজশাহী জেলা পুলিশের উদ্যোগে পুলিশ লাইন্সে ৫৭ চরমপন্থীর প্রত্যেকের হাতে ৫০ হাজার টাকার চেক তুলে দেয়া হয়। রাজশাহী সিটি মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন ও রাজশাহী-২ (সদর) আসনের সংসদ সদস্য ফজলে হোসেন বাদশা তাদের হাতে চেক তুলে দেন।

চরমপন্থীরা স্বাভাবিক জীবনে ফিরে আসায় তাদের ধন্যবাদ জানান মেয়র। মেয়র বলেন, সমাজের একটি অংশ যেন ভুল পথে থেকে দেশকে বাধাগ্রস্ত না করতে পারে সেজন্য প্রধানমন্ত্রীর নির্দেশে চরমপন্থীদের পুনর্বাসন করা হয়।

মেয়র বলেন, করোনা পরিস্থিতি মোকাবেলায় প্রধানমন্ত্রী বিভিন্ন ক্ষেত্রে প্রণোদনা ঘোষণা দিয়েছেন। দেশের ৫০ লাখ পরিবারকে আর্থিক সহায়তা দিচ্ছে সরকার। রাজশাহীতে ৫০ হাজার পরিবার প্রতি ২৫০০ টাকা আর্থিক সহায়তা পাচ্ছেন। দেশের অর্থনীতি যেন বেশি ক্ষতিগ্রস্ত না হয়, সেজন্য প্রধানমন্ত্রী যেসব পদক্ষেপ গ্রহণ করেছেন, সেগুলো বাস্তবায়নে করোনা সঙ্কট কাটিয়ে উঠে দেশ আগামীতে অনন্য উচ্চতায় পৌছে যাবে।
রাজশাহী সদর আসনের সংসদ সদস্য ফজলে হোসেন বাদশা বলেন, জন্মের পর সব মানুষ সঠিক পথে থাকবে তার গ্যারান্টি নেই। এতদিন এ মানুষগুলো অন্ধকার জগতের মানুষ হিসেবে বিবেচিত হতেন। এখন আর কেউ আমাদের জাতীয় আদর্শের বাইরে নন।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন পুলিশের রাজশাহী রেঞ্জের উপ-মহাপরিদর্শক (ডিআইজি) একেএম হাফিজ আক্তার, বিপিএম (বার), জাতীয় নিরাপত্তা গোয়েন্দা সংস্থা রাজশাহী অঞ্চলের যুগ্ম পরিচালক জহির উদ্দিন ও জেলা প্রশাসক মো. হামিদুল হক। স্বাগত বক্তব্য দেন জেলা পুলিশ সুপার মো. শহিদুল্লাহ। অনুষ্ঠানে বক্তব্য দেন পূর্ব বাংলা কমিউনিস্ট পার্টি এমএল লাল পতাকা রাজশাহী, নাটোর, নওগাঁ ও চাঁপাইনবাবগঞ্জ অঞ্চলের প্রচার সম্পাদক আবদুর রাজ্জাক বাবু ওরফে আর্ট বাবু।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন