ঢাকা শুক্রবার, ৩০ অক্টোবর ২০২০, ১৪ কার্তিক ১৪২৭, ১২ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

জাতীয় সংবাদ

সামান্যতম উপেক্ষা ভয়াবহ পরিস্থিতি তৈরি করতে পারে

সংবাদ সম্মেলনে ওবায়দুল কাদের

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৯ মে, ২০২০, ১২:০১ এএম

ঈদে সকলকে যার যার অবস্থানে থেকে স্বাস্থ্য বিধি মেনে ছুটি কাটানোর অনুরোধ করে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, সামান্যতম উপেক্ষা নিজের এবং আশপাশের মানুষের জন্য ভয়াবহ পরিস্থিতি তৈরি করতে পারে।

গতকাল সংসদ ভবনস্থ সরকারী বাসভবনে এক অনলাইন সংবাদ সম্মেলনে তিনি আরো বলেন, তিনি বলেন, আমরা উদ্বেগের সঙ্গে লক্ষ করছি- ঈদকে সামনে রেখে, দলে দলে মানুষ গ্রামের দিকে ছুটে যাচ্ছেন। এছাড়া ঈদ উপলক্ষে বিভিন্ন মার্কেটে অতিরিক্ত ভীড় সংক্রমনের ঝুঁঁকি বাড়াচ্ছে।

করোনাভাইরাস সংকটে বিএনপি দায়িত্বশীল আচরণ করছে না বলে অভিযোগ করে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, বিএনপি এ সময় দায়িত্বশীল রাজনৈতিক দলের আচরণ না করে, জনগণের পাশে না দাঁড়িয়ে সরকারে বিরুদ্ধে প্রতিনিয়ত বিশোধগার করে যাচ্ছে।

ওবায়দুল কাদের আরও বলেন, আওয়ামী লীগের নেতাকর্মীরা সংকটের শুরু থেকে অসহায় গরীব মানুষের পাশে আছে। সরকারী উদ্যোগের পাশাপাশি বিত্তবান ও সামর্থবানদের কর্মহীন অসহায় ও প্রবাসী পরিবারগুলোর পাশে দাঁড়ানোর অনুরোধ জানাচ্ছি। তিনি বলেন, করোনা যুদ্ধে ফ্রন্টলাইনে যারা যারা লড়াই করছেন কোনও অবস্থাতেই আপনারা মনোবল হারেবন না। ধৈর্য হারা হবেন না। শেখ হাসিনার নেতৃত্বে সম্মিলিত প্রয়াসে আমরা ইনশাল্লাহ জয়ী হবো।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন