ঢাকা, শনিবার, ০৪ জুলাই ২০২০, ২০ আষাঢ় ১৪২৭, ১২ যিলক্বদ ১৪৪১ হিজরী

সারা বাংলার খবর

সখিপুরে সরকারি নির্দেশ অমান্য করায় ক্রেতা-বিক্রেতাকে ২৩৭০০টাকা জরিমানা

সখিপুর (টাঙ্গাইল) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৯ মে, ২০২০, ৪:৫৮ পিএম

টাঙ্গাইলের সখিপুরে সরকারি নির্দেশনা অমান্য করে মার্কেট খোলা রাখার অপরাধে ১১টি কাপড়ের দোকানদার, নির্দেশনা অমান্য করে ঈদ মার্কেটে আসা পাঁচজন নারী ক্রেতা ও দুই প্রাইভেটকার চালককে জরিমানা করা হয়েছে। আজ মঙ্গলবার(১৯মে) বেলা ১১টা থেকে বিকেল তিনটা পর্যন্ত পৃথক দুটি ভ্রাম্যমাণ আদালত অভিযান চালিয়ে ২৩ হাজার ৭০০ টাকা জরিমানা আদায় করে। আদালত পরিচালনা করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আসমাউল হুসনা লিজা ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) হা-মীম তাবাসসুম প্রভা।

আদালত সূত্রে জানা যায়, সরকারি নির্দেশনা অমান্য করে দোকান খোলা রাখার দায়ে পিচের মাথা পেট্রোল পাম্পের কাছে থান কাপড়ের দোকানদার রমজান আলীকে ১০ হাজার, হাজী মার্কেটের শাড়ির দোকানদার বনবাসী রায়কে দুই হাজার, পোড়া মার্কেটের আবদুল হাকিমকে ৫০০ ও আশরাফ আলীকে ২০০টাকা, পাইলট সুপার মার্কেটের তাহিদুর রহমানকে ৫০০, আমিনুল ইসলামকে দুই হাজার, আবু সাঈদকে ২০০, যুবরাজকে ৫০০টাকা, শাহআলমকে ২০০টাকা ও শামীম টাওয়ারের আরিফুল ইসলামকে দুই হাজার ও জমশের আলীকে এক হাজার টাকা জরিমানা করা হয়।

এছাড়াও ঈদ মার্কেটে আসা মাকসুদা, সায়মা, নুপুর, মালেকা ও লাকী নামের পাঁচ নারী ক্রেতাকে প্রত্যেককে ৫০০টাকা করে আড়াই হাজার টাকা জরিমানা করা হয়। এদিকে মনির হোসেন ও নাফিজ নামের দুই প্রাইভেট চালককেও দুই হাজার টাকা জরিমানা করেন ভ্রাম্যমাণ আদালত।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আসমাউল হুসনা লিজা বলেন, মার্কেট বন্ধ রাখার জন্য গতকাল সোমবার রাতে মাইকিং করে দেওয়া হয়েছে। আজ মঙ্গলবার সকালেও কয়েকদফা সতর্ক করার পরও কিছু কিছু দোকানদার সরকারি নির্দেশনা অমান্য করে গার্মেন্টসসহ টেইলার্স খোলা রাখেন। সরকারি নির্দেশনা অমান্য করায় ক্রেতা ও বিক্রেতা উভয়কে জরিমানা করা হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন