শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

তেলবাহী ট্রাকে বাড়ি ফেরার পথে নিহত ৪

বিভিন্ন জেলায় নিহত আরো ১৩

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২০ মে, ২০২০, ১২:০১ এএম

সিরাজগঞ্জের তেলবাহী ট্রাকে বাড়ি ফেরার পথে স্বামী-স্ত্রীসহ ৪ জন নিহত হয়েছেন। এছাড়া গত ২৪ ঘণ্টায় দেশের বিভিন্ন স্থানে আরো ১৩ জন নিহত হয়েছেন। এদের মধ্যে মৌলভীবাজার, গাজীপুর ও টাঙ্গাইলে ২ জন করে, হবিগঞ্জ, নাটোর, রংপুর, যশোর, ঝালকাঠি, লক্ষীপুর ও রাজশাহীতে একজন করে। আহত হয়েছেন ২০ জন।

সিরাজগঞ্জ : সিরাজগঞ্জের উল্লাপাড়ায় সয়াবিন তেলবাহী ট্রাক খাদে পড়ে স্বামী-স্ত্রীসহ চারজন নিহত হয়েছেন। এ ঘটনায় আরও দুইজন আহত হয়েছেন। আহতদের উদ্ধার করে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে। গতকাল সকাল সাড়ে ৮টার দিকে ঢাকা-রাজশাহী মহাসড়কের উপজেলার নলকার ফুলজোড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতেরা হলেন- দিনাজপুরের নবাবগঞ্জ উপজেলার রামপুরা এলাকার মৃত আবু সাইদের ছেলে আলী আকবর (২৮) ও তার স্ত্রী নুরজাহান বেগম (২০), জয়পুরহাটের পাঁচবিবি উপজেলার রূপসীপাড়া এলাকার নুরুল ইসলামের ছেলে সোহেল রানা (২২) ও অজ্ঞাত পরিচয় এক নারী (২৫)।

করোনাভাইরাস পরিস্থিতির কারণে গণপরিবহন বন্ধ থাকায় তারা তেলবাহী ট্রাকে বাড়ি ফিরছিলেন বলে জানা গেছে। হাটিকুমরুল হাইওয়ে থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খায়রুল ইসলাম এ তথ্য নিশ্চিত করে জানান, ঢাকা থেকে দিনাজপুরগামী সয়াবিন তেলের ড্রামবোঝাই ট্রাকটির কেবিনে যাত্রী ছিল। ট্রাকটি নলকা সেতুর পশ্চিম এলাকায় পৌঁছালে চালক নিয়ন্ত্রণ হারান। এতে ট্রাকটি খাদে পড়ে ঘটনাস্থলেই একজন এবং হাসপাতালে নেয়ার পথে আরও দুজন মারা যান। খবর পেয়ে হাইওয়ে থানা পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা এসে তাদের উদ্ধার করেন।

যশোর : যশোরের চৌগাছায় গতকাল ইটভাটার ট্রাকের ধাক্কায় রাকিব হাসান (৩৫) নামে এক ফুড কোম্পানীর সেলসম্যান নিহত হয়েছেন। নিহতের বাড়ি ঝিনাইদহ সদর উপজেলার হাট গোপালপুরে।

রাজশাহী : রাজশাহীর চারঘাট উপজেলার চৌরাস্তা মোড়ে আদা বোঝাই ও মুরগি বোঝাই দুটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষে নিহত ১ জন ও গুরুতর আহত হয়েছেন ২জন।

মৌলভীবাজার : মৌলভীবাজারের রাজনগর উপজেলার গোবিন্দবাটি এলাকায় মাইক্রোবাস নিয়ন্ত্রণ হারিয়ে দুইজন নিহত হয়েছেন। আর আহত হয়েছেন ৯ জন। আহতদের সদর হাসপাতালে পাঠানো হয়েছে। গতকাল ভোরে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন-বদিউজ্জামান (৪০) ও মিশু বেগম (৩০)। তারা সবাই রাজশাহীর বাসিন্দা।

হবিগঞ্জ : হবিগঞ্জে একটি সংঘর্ষের মামলায় জামিন নিয়ে জেল থেকে বের হয়েও বাড়িতে ফেরা হলো না ময়না মিয়া (২৮) নামে এক যুবকের। জেল গেইটের অদূরে গত সোমবার ট্রাকচাপায় মৃত্যু হয়েছে তার। এই ঘটনায় আহত হয়েছেন আরও দুই জন।

গাজীপুর : গাজীপুরের শ্রীপুরে গতকাল সড়ক দুর্ঘটনায় এক নারীসহ দুইজন নিহত হয়েছেন। নিহতরা হলেন সুনামগঞ্জের ধর্মপাশা উপজেলার নিজামপুর গ্রামের নাসির উদ্দিনের স্ত্রী রীনা বেগম (৩৮) ও একই উপজেলার জয়শ্রী গ্রামের আব্দুল কাদেরের ছেলে মেহেদী হাসান (৪৫)।

সিংড়া (নাটোর) : নাটোরের সিংড়ায় গতকাল সড়ক দুর্ঘটনায় তুষার আলী (৩০) নামে একজন নিহত হয়েছেন। নিহত তুষার নাটোর কানাইখালী এলাকার ইয়াদত আলীর ছেলে বলে জানা গেছে। সে সিংড়া বাসস্ট্যান্ডের রোগ মুক্তি ওষুধের দোকানের কর্মচারী ছিল।

টাঙ্গাইল : টাঙ্গাইলে পৃথক স্থানে সড়ক দুর্ঘটনায় দুই জন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন ১১জন। গতকাল বিকেল ৩টার দিকে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের সদর উপজেলার দরুনসাইট্রা এলাকা ও সকালে মির্জাপুর উপজেলার লতিফপুর ইউনিয়নের গোড়াকি এলাকায় এ ঘটনা ঘটে।

ঝালকাঠি : ঝালকাঠির নলছিটিতে গতকাল ট্রাকের চাপায় পিষ্ট হয়ে রূপা আক্তার (১৫) নামে এক স্কুলছাত্রীর মৃত্যু হয়েছে। নিহত রূপা ঝালকাঠি শহরের বান্ধাঘাট এলাকার ফিরোজ আকনের মেয়ে। সে উদ্বোধন মাধ্যমিক বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্রী।

লক্ষীপুর : লক্ষীপুর সদরে গতকাল সড়ক দুর্ঘটনায় মো. জিয়াউল মামুন নামে এক ব্যক্তি নিহত হয়েছেন।

বদরগঞ্জ (রংপুর) : রংপুরের বদরগঞ্জে গতকাল প্রান দুগ্ধ লরির সাথে মোটরসাইকেলের সংঘর্ষে মটরসাইকেল চালক রেজাউল ইসলাম স্বপন (৩৫) নামে এক যুবকের মৃত্যু হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন