বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

পার্বতীপুরে শিশু ধর্ষণ, ধর্ষক গ্রেপ্তার

পার্বতীপুর (দিনাজপুর) সংবাদদাতা | প্রকাশের সময় : ২০ মে, ২০২০, ৪:৪৬ পিএম

দিনাজপুরে পার্বতীপুরে ৬ বছরের এক শিশু কন্যা ধর্ষণের ঘটনা ঘটেছে। ভিকটিম স্থানীয় আলহাজ্ব কিন্ডার গার্ডেন স্কুলের প্রথম শ্রেণীর ছাত্রী। ভিকটিমের পিতা বাদী হয়ে পার্বতীপুর মডেল থানায় একটি শিশু ধর্ষণ মামলা দায়ের করেন। পার্বতীপুর মডেল থানা পুলিশ অভিযান চালিয়ে ধর্ষক শাহীন বাবু (২৩) কে গ্রেপ্তার করেছে। আজ বুধবার দুপুরে ভিকটিমকে মেডিকেল পরীক্ষার জন্য দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসাপাতালে পাঠানো হয়েছে। ঘটনাটি ঘটেছে, পার্বতীপুর উপজেলার মোস্তফাপুর ইউপির কাশিপুর মাঝাপাড়া গ্রামে।

গত সোমবার বিকেল সাড়ে ৪ টার দিকে বাড়ীর পার্শে খুলিয়ানে খেলা করছিল। এসময় একই গ্রামের বাবলু ছেলে শাহীন বাবু শিশু কন্যাকে সুকৌশলে ডেকে তার ঘরে ধর্ষন করে। তার চিৎকার ও কান্না-কাটিতে শাহীন বাবু পালিয়ে যায়। ঘটনাটি জানা জানি হলে জনৈক ব্যক্তি তার কন্যাকে উদ্ধার করে স্থানীয় ভাবে চিকিৎসা করে। পার্বতীপুর মডেল থানার ইন্সপেক্টর (তদন্ত ) সোহেল রানা জানান, ধর্ষক শাহীন বাবুকে গ্রেপ্তার করা হয়েছে।

পার্বতীপুর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ মোখলেছুর রহমান বলেন, আলোচিত ২০১৯ সালের ৩০ নভেম্বর বিকেলে সাড়ে ৩ বছরের শিশুকে ধর্ষনের পর হত্যার ঘটনায় ধর্ষক আমজাদ হোসেন (২২) ও গত ১১ এপ্রিল দুপুরে ৫ বছরের শিশু কন্যাকে ধর্ষন চেষ্টার অভিযোগে ১৬ মে মামলার পলাতক আসামী জুয়েল রানা (২৭) কে গ্রেপ্তার করা হয়।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন