শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

মুন্সীগঞ্জে তুচ্ছ ঘটনায় প্রতিপক্ষের ছুরিকাঘাতে যুবক নিহত

মুন্সীগঞ্জ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২০ মে, ২০২০, ৫:৩৯ পিএম

মুন্সীগঞ্জের টঙ্গীবাড়ি উপজেলার আলদী বাজারে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে প্রতিপক্ষের ছুরিকাঘাতে মনির হোসেন মাঝি (৩৮) নামে এক কসমেটিকস ব্যবসায়ী নিহত হয়েছেন।গতকাল বুধবার সকালে এ মর্মান্তিক ঘটনা ঘটে। নিহত মনির সদর উপজেলার মাকহাটি গ্রামের মৃত অপিজ উদ্দিনের পুত্র।
জানা যায় , আজ (বুধবার) সকালে দোকানে ৭/৮ জন যুবক পূর্ব ঘটনার জের ধরে এসে মনিরের ওপর অতর্কিতে হামলা চালায়। তারা দোকানের ভেতর থেকে মনিরকে টেনে হেচরে বাইরে এনে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। আশপাশের লোকজন দ্রুত মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত:চিকিৎসক মনিরকে মৃত ঘোষণা করে।
টঙ্গীবাড়ি থানার ওসি শাহ মো. আওলাদ হোসেন জানান, সদর উপজেলার মহেশপুর গ্রামের অটো চালক রাজু মিয়ার নেতৃত্বে এই ঘটনা ঘটেছে বলে প্রাথমিক ভাবে জানা গেছে। তিনি জানান, মঙ্গলবার দোকানদারী করে রাজুর অটোতে করে মনির বাড়ি যাচ্ছিলেন। এই সময় অটোটি একটি সাইকেলকে ধাক্কা দেয়। এই নিয়ে সাইকেল আরোহীর সাথে রাজুর কথা কাটাকাটির সময় মনির সাইকেল আরোহীর পক্ষ নেয়। এই সময় রাজুর সাথেও মনিরের বেশ কথা কাটাকাটি এবং ধাক্কাধাক্কি হয়। এর জের ধরেই সকালে দোকান খোলার পরই রাজু লোকজন নিয়ে মনিরের উপর হামলা চালায়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন