ঢাকা, বুধবার, ২৭ মে ২০২০, ১৩ জ্যৈষ্ঠ ১৪২৭, ০৩ শাওয়াল ১৪৪১ হিজরী

জাতীয় সংবাদ

‘প্রধানমন্ত্রীর ঈদ উপহার’ পৌঁছে দিচ্ছে ‘নগদ’

প্রেস বিজ্ঞপ্তি | প্রকাশের সময় : ২১ মে, ২০২০, ১২:০২ এএম

কোভিড-১৯ মহামারীর বিস্তার নিয়ন্ত্রণে চলমান লকডাউনের কারণে ক্ষতিগ্রস্ত ৫০ লাখ পরিবারকে ঈদ উপলক্ষে আড়াই হাজার টাকা করে নগদ সহায়তা দিচ্ছে সরকার। এই ৫০ লাখ পরিবারের মধ্যে ১৭ লাখ পরিবারের কাছে টাকা পৌঁছে দিচ্ছে ডাক বিভাগের মোবাইল আর্থিক সেবাদাতা প্রতিষ্ঠান ‘নগদ’।

প্রথম দিনেই দুই লাখ পরিবারের কাছে এই টাকা পৌঁছে দেওয়া হয়েছে বলে জানিয়েছেন নগদ-এর ব্যবস্থাপনা পরিচালক তানভীর এ মিশুক। তিনি বলেন, “এটা তো আসলে ‘প্রধানমন্ত্রীর ঈদ উপহার’; সে কারণে ঈদের আগেই সবাই যেন টাকা পায় সে ব্যবস্থা করতে সরকারের পক্ষ থেকে আমাদের নির্দেশনা দেওয়া হয়েছে। আমরা সাত দিনের মধ্যে সব টাকা পৌঁছে দেব। অর্থমন্ত্রণালয় থেকে আমাদের যে তালিকা দেয়া হয়েছে, সেই তালিকা অনুযায়ী এমএফএস অ্যাকাউন্ট খুলে আমরা সুবিধাভোগীদের হাতে টাকা তুলে দিচ্ছি।” -প্রেস বিজ্ঞপ্তি

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (5)
মোঃ আব্দুল হালিম ২০ মে, ২০২০, ৯:৪১ পিএম says : 0
ধন্যবাদ মাননীয় প্রধানমন্ত্রীকে এমন উদ্যোগ নেয়ার জন্য। আসলে তিনি সব রকমেরই উদ্যোগ নিয়ে থাকেন কিন্তু বাস্তবতা হচ্ছে এই কিছু কিছু লোক সামান্য অনিয়মের কারণে তার বড় বড় অনুদান গুলো তখন মানুষের চোখে পড়ে না ওই যে দুই একটা চাল চোরের কারণে। তো আমি মনে করি মোবাইল ব্যাংকিংয়ে টাকা নিয়ে কোনো দুর্নীতি হয়নি। বরাবর গ্রাহকের কাছে পৌঁছে যায়। তো সবশেষে একটা কথাই হলো আমাদের প্রধানমন্ত্রী জাস্টিন ট্রুডো মতো কাজ করে কিন্তু আমরা ক্যানাডার মত সভ্য জনগণ না যার জন্য আমাদের এই অবস্থা শুধু প্রধানমন্ত্রী সভ্য হলে কি লাভ আমরা যদি অসভ্য হই। অতএব আমি সকল দায়িত্বশীল নেতাকর্মীদেরকে বলতেছি আপনারা এই সবাই সচেতন হোন মানুষের উপর সহায় হোন একে অপরের প্রতি সাহায্য-সহযোগিতা ও ভালোবাসার হাত বাড়িয়ে দেন।
Total Reply(0)
ইলিয়াস ২২ মে, ২০২০, ৭:৩৭ পিএম says : 0
আমি মোবাইল নম্বর দিয়েছি কিন্তু এখনো কোন টাকা পাইনি
Total Reply(0)
জিহান ২৪ মে, ২০২০, ১২:৩৬ পিএম says : 0
আসলামু আলাইকুম আমার বাড়ি চট্টগ্রাম আমার পরিবার খুব গরিব আমি কি প্রধানমন্ত্রীর ঈদ উপহার পাবো
Total Reply(0)
মো জিহান ২৪ মে, ২০২০, ১২:১০ পিএম says : 0
আমি খুব গরিব আমি কি প্রধানমন্ত্রীর ঈদ উপহার পাবো
Total Reply(0)
রবিউল ২৪ মে, ২০২০, ১১:৩৫ পিএম says : 0
অর্থ সাহায্য চাই
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন