ঢাকা মঙ্গলবার, ২৪ নভেম্বর ২০২০, ০৯ অগ্রহায়ণ ১৪২৭, ০৮ রবিউস সানি ১৪৪২ হিজরী

জাতীয় সংবাদ

ঈদের আগেই শ্রমিকদের বেতন দিন

মালিকদের প্রতি ওবায়দুল কাদের

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২১ মে, ২০২০, ১২:০২ এএম

এই সংকটে ঈদের আগেই শ্রমিকদের বেতন ভাতা পরিশোধ করতে শিল্প কারখানা মালিকদের আহবান জানিয়েছেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী এবং আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের
গতকাল সরকারি বাসভবনে ব্রিফিংকালে তিনি এ আহবান জানান। বিএনপির প্রসঙ্গে তিনি বলেন, চৌকষ কথার ফুলঝুরি আর গলাবাজি ছাড়া দেশ ও জাতিকে বিএনপি কি দিতে পেরেছে তা সমগ্র জাতি জানতে চায়। মির্জা ফখরুল ক্ষণে ক্ষণে বিদেশের কথা বলেন, অনেক দেশে বিরোধী রাজনৈতিক দলগুলো করোনা তহবিল গঠন করে জনগণের পাশে দাঁড়িয়েছে, বিএনপি কি করেছেন জাতি তা জানতে চায়? তিনি বলেন, বরাবরের মতো বিএনপি তাদের ব্যর্থতা ঢাকার জন্য সরকারের বিরুদ্ধে মিথ্যাচারের মরচে ধরা অকার্যকর হাতিয়ার ব্যবহার করছে।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, আন্দোলন ও নির্বাচনে ব্যর্থ হয়ে বৈশ্বিক সংকটকে পূঁজি করে রাজনীতির অশুভ খেলায় মেতে উঠেছে বিএনপিশেখ হাসিনার সরকার যখন সবাইকে নিয়ে সম্মিলিত ও সমন্বিত প্রয়াস চালিয়ে যাচ্ছে, তখন বিএনপি প্রতিহিংসা ছাড়া আর কিছুই দেখতে পায় না।

ত্রাণ কার্যক্রমের অনিয়ম প্রসঙ্গে সেতুমন্ত্রী বলেন, ত্রাণ কার্যক্রমে যে কোনো অনিয়মের বিরুদ্ধে শেখ হাসিনার সরকার কঠোর অবস্থানে। অভিযুক্তদের বিরুদ্ধে ইতিমধ্যে প্রশাসনিক, দলীয়, আইনগত ব্যবস্থা গ্রহণ তারই সুস্পষ্ট প্রমাণ বহন করে। দলীয় পরিচয় কাউকে রক্ষা করতে পারেনি। এ বিষয়ে শেখ হাসিনা শূন্য সহিষ্ণুতার পরিচয় দিচ্ছেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন