ঢাকা, শনিবার, ৩০ মে ২০২০, ১৬ জ্যৈষ্ঠ ১৪২৭, ০৬ শাওয়াল ১৪৪১ হিজরী

বিনোদন প্রতিদিন

অক্ষয় কুমারের পারিশ্রমিক নিয়ে বিতর্ক

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২১ মে, ২০২০, ৭:২১ পিএম

করোনা মোকাবিলায় শুরু থেকেই মানবিক বলিউড খিলাড়ি অক্ষয় কুমার। এই দুর্দিনে নানা সাহায্য নিয়ে এগিয়ে আসছেন তিনি। ইতোমধ্যে স্বাস্থ্যকর্মী, পুলিশ এবং অসহায় দিনমজুরের পাশে দাঁড়িয়েছেন অভিনেতা। এসব খবর সবারই জানা। তবে আবারও নতুনভাবে খবরের শিরোনামে উঠে এলেন এ চিত্রতারকা।

লকডাউনের জেরে মাল্টিপ্লেক্স ও সিনেমা হল বন্ধ রয়েছে। এমন পরিস্থিতিতে কোনো ছবি প্রেক্ষাগৃহে মুক্তি দেওয়া সম্ভব নয়। আর সেকারণেই বিকল্প পথে হাটছেন চলচ্চিত্র প্রযোজকরা। এরই মধ্যে কেউ কেউ ওটিটি (ওভার দ্য টপ) অর্থাৎ অনলাইন প্ল্যাটফর্ম বেছে নিচ্ছেন। সেই ধারাবাহিকতায় অক্ষয় কুমার অভিনীত ´লক্ষী বম্ব´ ছবিটিও অনলাইনে মুক্তি পেতে যাচ্ছে।

তবে তাড়াহুড়ো করতে চান না অক্ষয় কুমার। এজন্য অনলাইনে ছবি মুক্তির বিষয়টি নিয়ে শুরু থেকেই নিরব আছেন তিনি। এদিকে আর্থিক ক্ষতির বিবেচনায় প্রযোজক সাবিনা খানও আর অপেক্ষা করতে চাইছেন না।

প্রথম অবস্থায় ´লক্ষী বম্ব´-এর মেকিংয়ের বাজেট ছিলো ৬৫ কোটি টাকা। কিন্তু এতে অভিনয়ের জন্য অক্ষয় পারিশ্রমিক নিয়েছেন ৭২ কোটি টাকা। এদিকে আবার ডিজনি প্লাস হটস্টারের সঙ্গে প্রযোজকের চুক্তি হয়েছে ৯০ কোটি টাকা। মন্দার বাজার বিবেচনায় ছবি বাবদ অক্ষয়ের পারিশ্রমিক কমানোর জোর দাবি উঠেছে।

অভিনেতা যদি তার পারিশ্রমিক না কমান তাহলে ওটিটি প্ল্যাটফর্মে ছবি মুক্তি দিলে লোকসান গুনতে হবে প্রযোজকদের। ছবির আরেক অর্থ লগ্নিকারী তুষার কাপুর নাকি অক্ষয়কে অনুরোধ জানিয়েছেন তার পারিশ্রমিক কমানোর জন্য। যদিও এ বিষয়ে এখনও কোনো মন্তব্য করেননি খিলাড়ি।

ছবির গল্পে অক্ষয় কুমারকে ট্রান্সজেন্ডারের চরিত্রে দেখা যাবে। এর আগে ছবিতে এমন চরিত্রের প্রস্তাব একাধিক অভিনেতা ফিরিয়ে দিয়েছিলেন। সে তালিকায় অজয় দেবগানেরও নাম আছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন