ঢাকা, রোববার, ৩১ মে ২০২০, ১৭ জ্যৈষ্ঠ ১৪২৭, ০৭ শাওয়াল ১৪৪১ হিজরী

জাতীয় সংবাদ

জমঈয়তে আহলে হাদীস সভাপতি শায়খ মোবারক আলীর ইন্তেকাল

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২২ মে, ২০২০, ১২:০৫ এএম

বাংলাদেশ জমঈয়তে আহলে হাদীসের সভাপতি অধ্যাপক মাওলানা মুহাম্মদ মুবারক আলী গত বুধবার রাত ৯টা ৫০ মিনিটে ইবনে সিনা হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। তার বয়স হয়েছিল আনুমানিক ৮০ বছর। গতকাল সকাল ১০টায় বংশাল বড় জামে মসজিদে মরহুমের প্রথম জানাজা এবং সকাল সাড়ে ১১টায় নারায়ণগঞ্জের পাঁচরুখীতে মাদরাসা দারুল হাদীস আস-সালাফিয়্যায় দ্বিতীয় জানাজা শেষে নরসিংদীর আখালিয়া গ্রামে তার দাফন সম্পন্ন হয়।

তিনি বেশ কিছুদিন ধরেই অসুস্থ ছিলেন এবং দীর্ঘ দিন থেকে বার্ধক্য জনিত রোগে ভুগছিলেন। ইসলাম সম্পর্কে গভীর জ্ঞানের অধিকারী মাওলানা মোবারক আলী জমঈয়তের সাবেক সভাপতি ও বিশ্ববিদ্যালয় মঞ্জুরি কমিশনের সাবেক চেয়ারম্যান ড. আল্লামা আবদুল বারীর ঘনিষ্ঠ সহচর ছিলেন।

মাওলানা মুবারক আলীর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে তার রূহের মাগফিরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানিয়েছেন জমঈয়তে আহলে হাদীস-এর সাবেক সভাপতি ও রাজশাহী বিশ্ববিদ্যালয়ের আরবী বিভাগের অধ্যাপক একেএম শামসুল আলম ও সেক্রেটারী জেনারেল শায়খ শহীদুল্লাহ খান মাদানী। -প্রেস বিজ্ঞপ্তি

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন