ঢাকা, বুধবার, ২৭ মে ২০২০, ১৩ জ্যৈষ্ঠ ১৪২৭, ০৩ শাওয়াল ১৪৪১ হিজরী

জাতীয় সংবাদ

গাইবান্ধায় ট্রাক উল্টে ১৩ জনের মৃত্যু

বিভিন্ন স্থানে আরো ৫

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২২ মে, ২০২০, ১২:০৫ এএম

ঝড়ের মধ্যে ঢাকা থেকে রডবোঝাই একটি ট্রাক রংপুরে যাচ্ছিল। পলাশবাড়ী উপজেলার জুনদহ এলাকায় চালক নিয়ন্ত্রণ হারালে ট্রাকটি উল্টে মহাসড়কের পাশের পুকুরে পড়ে যায়। এতে ট্রাকে থাকা ১৩ জন যাত্রী ঘটনাস্থলেই নিহত হন। তবে চালক ও তার সহকারী পালিয়ে যান। নিহতরা ঢাকায় শ্রমিকের কাজ করতেন। ঈদের ছুটিতে বাড়ি ফিরছিলেন তারা। লকডাউনের কারণে গণপরিবহন বন্ধ থাকায় রডবোঝাই ট্রাকের ওপর ত্রিপল বিছিয়ে রংপুরে ফিরছিলেন সবাই। এছাড়া বিভিন্ন স্থানে গত ২০ ঘণ্টায় আরো ৫ জনের মৃত্যুর খবর পাওয়া গেছে।

গাইবান্ধা : ঈদে রডবোঝাই ট্রাকে করে বাড়ি ফেরার পথে উল্টে গিয়ে ১৩ জনের প্রাণ গেছে। গতকাল ঢাকা-রংপুর মহাসড়কের গাইবান্ধার পলাশবাড়ী উপজেলার জুনদহ এলাকায় এ মর্মান্তিক দুর্ঘটনা ঘটে। তবে তাৎক্ষণিকভাবে নিহতদের নাম-পরিচয় জানা যায়নি। খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যরা দুর্ঘটনাস্থলে গিয়ে উদ্ধার তৎপরতা শুরু করেন। পলাশবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুদুর রহমান জানান, দুর্ঘটনাস্থলে উদ্ধার কাজ চলছে। তিনি আরও জানান, ঢাকা থেকে রড নিয়ে রংপুরে যাওয়ার পথে বৃহস্পতিবার পলাশবাড়ীর জুনদহ এলাকায় ট্রাকটি দুর্ঘটনার কবলে পড়ে। ঝড়ের মধ্যে নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাকটি সড়কের পাশে উল্টে যায়। তাতে ট্রাকের ওপরে থাকা ১৩ জন ঘটনাস্থলেই নিহত হন।

স্থানীয়রা জানিয়েছেন, বৃহস্পতিবার সকাল ৮টার দিকে এ দুর্ঘটনা ঘটলেও প্রায় ৫ ঘণ্টার পর দুপুর ১টার দিকে ঘটনাস্থলে যান পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যরা। স্থানীয়দের দেয়া খবরের ভিত্তিতে ট্রাক উদ্ধারে গিয়ে একে একে ট্রাকের নিচ থেকে ১৩ জনের লাশ বের করেন ফায়ার সার্ভিসের সদস্যরা। পুকুরে কাদায় মাখামাখি অবস্থায় তাদের লাশ পাওয়া যায়। নিহত ১৩ জনের মধ্যে তিনজন শিশু, ১০ জন বয়স্ক পুরুষ। লাশগুলো গোবিন্দগঞ্জ হাইওয়ে থানায় নিয়ে যাওয়া হয়েছে।

ঢাকা : ঢাকা মেট্রোপলিটন পুলিশে (ডিএমপি) কর্মরত এএসআই একরামুল ইসলাম নিহত হয়েছেন। গতকাল বিকেলে নাটোরের বড়াইগ্রামের থানা মোড় এলাকায় এই দুর্ঘটনা ঘটে। নিহতের বাড়ি ঝিনাইদহ জেলার শৈলক‚পায় এবং তিনি ঢাকা মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত ডিআইজির কম্পিউটার অপারেটর হিসেবে কর্মরত ছিলেন।

মানিকগঞ্জ : ঢাকা-আরিচা মহাসড়কের মুলজান এলাকায় বুধবার পাটুরিয়ামুখী একটি ট্রাকের চাপায় মোটরসাইকেলের দুই আরোহী নিহত হয়েছেন। অন্য একজনকে আহত অবস্থায় মানিকগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। গোলড়া হাইওয়ে থানার ওসি মনিরুল ইসলাম জানান, সকালে একটি মোটরসাইকেলে তিনজন পাটুরিয়ার দিকে যাচ্ছিলেন। হঠাৎ ঢাকা-আরিচা মহাসড়কের মুলজান এলাকায় ট্রাকের সঙ্গে মোটরসাইকেলটির ধাক্কা লাগলে ঘটনাস্থলে দু›জন মারা যান। তাদের পরিচয় জানা যায়নি।

কালিহাতীতে সড়ক দুর্ঘটনায় নারীর মৃত্যু
টাঙ্গাইল : টাঙ্গাইলের কালিহাতীতে সড়ক দুর্ঘটনায় রহিমা বেগম (৫৮) নামের এক নারী নিহত হয়েছেন। গত বুধবার কালিহাতী-বড়চওনা সড়কের উপজেলার পাওনাটা এলাকায় এ ঘটনা ঘটে। নিহত রহিমা বেগম উপজেলা সদরের হরিপুর গ্রামের মৃত গুতু সাধুর মেয়ে ও ঘাটাইল উপজেলার ধলাপাড়া গ্রামের খসরু মিয়ার স্ত্রী।
ফরিদপুর : ফরিদপুরের চরভদ্রাসন উপজেলার চরভদ্রাসন ইউনিয়নের মৌলভীচর এলাকায় পিকআপ ভ্যানের চাপায় সুজর শেখ (২২) নামের এক যুবকের মুত্যু হয়েছে। তিনি উপজেলার রামনগর কাজীডাঙ্গী এলাকার জলিল শেখের ছেলে।

 

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন