ঢাকা, সোমবার, ০১ জুন ২০২০, ১৮ জ্যৈষ্ঠ ১৪২৭, ০৮ শাওয়াল ১৪৪১ হিজরী

বিনোদন প্রতিদিন

ঋষি-ইরফানকে নিয়ে আপত্তিকর মন্তব্য করায় কামালের বিরুদ্ধে মামলা

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২২ মে, ২০২০, ১২:২৮ পিএম

গেল মাসের ২৯ তারিখে ক্যান্সারে আক্রান্ত হয়ে মারা যান জনপ্রিয় অভিনেতা ইরফান খান। পিকুর মৃত্যুর একদিন পরেই না ফেরার দেশে পাড়ি জমান আরেক বর্ষীয়ান অভিনেতা ঋষি কাপুর। তাঁদের মৃত্যুতে বলিপাড়ায় নেমেছিলো শোকের ছায়া।

সম্প্রতি মারা যাওয়া দুই নন্দিত অভিনেতাকে নিয়ে আপত্তিজনক মন্তব্য করার অভিযোগে কামাল আর খানের বিরুদ্ধে একটি এফআইআর দায়ের করা হয়েছে। মুম্বাইয়ের বান্দ্রায় (বুধবার ২০ মে) এক পুলিশ স্টেশনে মামলা দায়ের করা হয়।

যুব সেনার কেন্দ্রীয় কমিটির সদস্য রাহুল কানাল দু´জন অভিনেতাকে অবমাননা করায় সামাজিক যোগাযোগ মাধ্যমে টুইট করে কামালের বিরুদ্ধে অভিযোগ এনেছিলেন।

এর আগে, ২৯ এপ্রিল ঋষি কাপুরকে হাসপাতালে ভর্তি করা হয়েছে এমন খবরের পরে কমল নিজের টুইটার হ্যান্ডেলে একটি পোস্ট করেন। সেখানে তিনি লেখেন, মদের দোকানগুলি খুব শীঘ্রই খোলার কথা রয়েছে। ফলে ঋষির মৃত্যু হবে না। বিষয়টি নিয়ে সমালোচনার মুখে পোস্টটি মুছে ফেলেন তিনি। এছাড়াও ইরফান খানের বিরুদ্ধেও আপত্তিজনক মন্তব্য করেন, যিনি ২৯ শে এপ্রিল ইন্তেকাল করেছেন।

মুম্বাই পুলিশ নিশ্চিত করেছেন যে তারা কমল আর খানের বিরুদ্ধে ২৯৪ ধারা (অশ্লীল কাজ বা জনসমক্ষে কথার শাস্তি) এবং আইপিসির অন্যান্য বিধানের অধীনে অবমাননাকর মন্তব্য করার জন্য এফআইআর লিপিবদ্ধ করেছেন।

এমন অপরাধের জন্য কামাল রশিদ খানকে এখনও গ্রেপ্তার করা হয়নি। তবে বিষয়টির তদন্ত চলছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন