শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

ব্যবসা বাণিজ্য

এক্সিম ব্যাংকের অর্ধবার্ষিক ব্যবসা উন্নয়ন সম্মেলন

প্রকাশের সময় : ২৪ জুলাই, ২০১৬, ১২:০০ এএম

২০১৬ সালের প্রথমার্ধে ব্যাংকের সামগ্রিক আর্থিক ফলাফল বিশ্লেষণ এবং বছরের বাকি সময়ের জন্য ব্যবসায়িক পরিকল্পনা প্রণয়নের লক্ষ্যে “অর্ধবার্ষিক ব্যবসা উন্নয়ন সম্মেলন-২০১৬” শীর্ষক দিনব্যাপী এক সম্মেলন গতকাল এক্সিম ব্যাংক প্রধান কার্যালয়ে অনুষ্ঠিত হয়। সম্মেলনে প্রধান অতিথি ছিলেন এক্সিম ব্যাংকের চেয়ারম্যান মো. নজরুল ইসলাম মজুমদার এবং সভাপতিত্ব করেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ড. মোহাম্মদ হায়দার আলী মিয়া। সম্মেলনে এক্সিম ব্যাংকের সকল শাখা ব্যবস্থাপকসহ প্রধান কার্যালয়ের নির্বাহীবৃন্দ ও আঞ্চলিক ব্যবস্থাপকগণ অংশগ্রহণ করেন।
সম্মেলনে আরো উপস্থিত ছিলেন এক্সিম ব্যাংকের উপ-ব্যবস্থাপনা পরিচালক এম. সিরাজুল ইসলাম, সিরাজুল হক মিয়া, খন্দকার রুমী এহসানুল হক, মো. ফিরোজ হোসেন, মো. মুক্তার হোসেন, মো. হুমায়ূন কবির ও শাহ্ মো. আব্দুল বারী।
প্রধান অতিথির বক্তব্যে মো. নজরুল ইসলাম মজুমদার শাখা ব্যবস্থাপকবৃন্দকে আদর্শের ভিত্তিতে কর্ম-পরিকল্পনা প্রণয়ন ও জ্ঞানলব্ধ অভিজ্ঞতাকে কাজে লাগিয়ে লক্ষ্য অর্জনের তাগিদ দেন। একই সাথে তিনি শাখা ব্যবস্থাপকদের নিষ্ঠা, সততা ও উদ্দীপনার সাথে কাজ করার জন্য আহ্বান জানান।
ব্যবস্থাপনা পরিচালক ড. মোহাম্মদ হায়দার আলী মিয়া তাঁর বক্তব্যে ব্যাংকের সার্বিক কার্যক্রম, ব্যবসায়িক সম্ভাবনা ও প্রতিকূলতা নিয়ে আলোচনা করেন এবং বছরের বাকি সময়ে কাক্সিক্ষত ফলাফল অর্জনের জন্য সুস্পষ্ট দিক-নির্দেশনা প্রদান করেন। Ñপ্রেস বিজ্ঞপ্তি

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন