শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

এস আলম পরিবারে শোকের ছায়া

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ২৩ মে, ২০২০, ১১:০২ এএম | আপডেট : ১:৫২ পিএম, ২৩ মে, ২০২০

করোনায় দেশের অন্যতম শীর্ষস্থানীয় শিল্প-বাণিজ্যিক প্রতিষ্ঠান এস আলম গ্রুপের পরিচালক মোরশেদুল আলম (৬৫) এর ইন্তেকালে তাদের পরিবারে নেমে এসেছে শোকের ছায়া।
গ্রুপের কর্মকর্তা কর্মচারীসহ আত্মীয়-স্বজন চট্টগ্রামের ব্যবসায়ী মহলেও শোকের ছায়া নেমে আসে। শুক্রবার রাত ১০টা ৫০ মিনিটে চট্টগ্রাম জেনারেল হাসপাতালের আইসিইউ’তে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুবরণ করেন।
জানা গেছে রাতেই বড় ভাইয়ের মৃত্যুর এ দুঃসংবাদটি সিঙ্গাপুরে অবস্থানরত গ্রুপের চেয়ারম্যান ছোটভাই সাইফুল আলম মাসুদকে জানানো হয়। গেল ফেব্রুয়ারির দ্বিতীয় সপ্তাহে স্ত্রীসহ সিঙ্গাপুরে চিকিৎসার জন্য যান তিনি। তার শরীরে করোনা (কোভিড-১৯)পজেটিভ কিনা নিশ্চিত করতে পারেননি এস আলম গ্রুপের কর্মকর্তারা।
রাতেই মোরশেদুল আলমের দাফন সম্পন্ন হয়েছে বলে জানা গেছে। তিনি এস আলম গ্রুপের পরিচালক ছাড়াও বেসরকারি এনআরবি গ্লোবাল ব্যাংকেরও পরিচালক ছিলেন। তাছাড়া এস আলম গ্রুপের পরিবারের আরও ৫ জন সদস্যের করোনাভাইরাস শনাক্ত হয়েছে। তারা বর্তমানে আইসোলেশনে চিকিৎসাধীন আছেন।
অবস্থার অবনতি হলে গত বৃহস্পতিবার জেনারেল হাসপাতালে মোরশেদুল আলমকে ভর্তি করানো হয়। তিনি একজন হৃদরোগী। হার্টে তার রিং পরানো ছিল। ভর্তি হওয়ার পর থেকেই তাকে হাসপাতালের আইসিইউতে রেখে চিকিৎসা দেওয়া হচ্ছিল।
এরআগে গত ১৭ মে এস আলম গ্রুপের চেয়ারম্যান সাইফুল আলম মাসুদের ৫ ভাইসহ তার পরিবারের মোট ৬ সদস্যের করোনাভাইরাস শনাক্ত হয়। তার মধ্যে মোরশেদুল আলমও ছিলেন।
করোনায় আক্রান্ত এস আলম পরিবারের অন্য সদস্যরা হলেন এস আলম গ্রুপের পরিচালক রাশেদুল আলম (৬০), ভাইস চেয়ারম্যান আবদুস সামাদ লাবু (৫৩), ইউনিয়ন ব্যাংকের চেয়ারম্যান ও এস আলম গ্রুপের পরিচালক মোহাম্মদ শহীদুল আলম, পরিচালক ওসমান গণি (৪৫) এবং একই পরিবারের ৩৬ বছর বয়সী এক মহিলা। তাদের অবস্থা স্থিতিশীল আছে এবং তারা সবাই বাসায় চিকিৎসাধীন।
এদিকে এস আলম গ্রুপের পরিচালক মোরশেদুল আলমের ইন্তেকালে তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ, সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন, বিএনপির ভাইস চেয়ারম্যান আবদুল্লাহ আল নোমান গভীর শোক প্রকাশ করেছেন। পৃথক বিবৃতিতে তারা তার শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন