ঢাকা, সোমবার, ০১ জুন ২০২০, ১৮ জ্যৈষ্ঠ ১৪২৭, ০৮ শাওয়াল ১৪৪১ হিজরী

বিনোদন প্রতিদিন

‘ঘুমকেতু’ ছবিতে নিজেকে খুঁজেছেন নওয়াজউদ্দিন সিদ্দিকী

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৩ মে, ২০২০, ৩:২৩ পিএম

ক´দিন আগেই স্ত্রী তালাকের নোটিশ পাঠিয়েছে অভিনেতার বাসায়। বিষয়টি নিয়ে এখন বলিপাড়ায় কান পাতলেই নানা গুঞ্জন শোনা যাচ্ছে। এসবের মধ্যেই শুক্রবার (২২ মে) জিফাইভে মুক্তি পেয়েছে নওয়াজউদ্দিন সিদ্দিকী অভিনীত ছবি ´ঘুমকেতু´।

এই ছবিটি অভিনেতার ফেলে আসা দিনগুলোর কথা মনে করিয়ে দিচ্ছে। কোথায় যেন ছবির চরিত্র ঘুমকেতুর সঙ্গে মিলে গিয়েছেন নওয়াজ। সম্প্রতি গণমাধ্যমে দেওয়া এক সাক্ষাৎকারে এমনই অনুভূতির কথা জানালেন তিনি।

উত্তরপ্রদেশের বুধানা থেকে মুম্বাইয়ের মতো শহরে নিজেকে মানিয়ে নেওয়ার কাজটা কঠিনই। এরপর আবার বলিউডে জায়গা করে নেওয়া প্রায়ই অসম্ভব ব্যাপার। কিন্তু নানা প্রতিকূলতা পেরিয়ে সেই কাজটিই করেছেন নওয়াজউদ্দিন সিদ্দিকী।

মূলত ছবির ঘুমকেতু একজন অখ্যাত গ্রামের লেখক। তার স্বপ্ন বলিউডের স্বনামধন্য চিত্রনাট্যকার হবেন। স্বপ্ন বাস্তবায়ন করতেই মফস্বল থেকে মুম্বাইয়ে আসেন তিনি৷ মূলত একজন লেখকের স্ট্রাগলকে কেন্দ্র করে ছবিটির গল্প এগিয়ে যাবে।

হাস্যরসাত্মক ঘরানোর চলচ্চিত্রটি পরিচালনা করেছেন পুষ্পেন্দ্র মিশ্রা। এতে প্রধান চরিত্রে অভিনয় করেন নওয়াজউদ্দিন সিদ্দিকী। এছাড়াও পুলিশ অফিসারের ভূমিকায় দেখা মিলবে অনুরাগ ক্যাপশের। ছবিটি যৌথভাবে প্রযোজনা করেছে ফ্যান্টম ফিল্মস এবং সনি পিকচার্স রিলিজিং।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন