ঢাকা বৃহস্পতিবার, ২৯ অক্টোবর ২০২০, ১৩ কার্তিক ১৪২৭, ১১ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

সারা বাংলার খবর

মঠবাড়িয়ায় ঘূর্ণিঝড়ে ভেঙে পড়া ঘর নির্মাণ করে দিল সেনাবাহিনী

মঠবাড়িয়া (পিরোজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৩ মে, ২০২০, ৬:৫৯ পিএম | আপডেট : ৭:১৮ পিএম, ২৩ মে, ২০২০

পিরোজপুরের মঠবাড়িয়ায় ঘূর্ণিঝড় আম্ফানে অসহায় আলমগীর হাওলাদার (৫০) এর ভেঙে পড়া ঘর নতুন করে নির্মাণ করে দিলো সেনাবাহিনী। আজ শনিবার (২৩ মে) দুপুরে উপজেলার বলেশ্বর নদ তীরবর্তী বড়মাছুয়া ইউনিয়নের খেজুরবাড়িয়া গ্রামের স্ট্রীমার ঘাট এলাকায় দুঃস্থ অসহায় আলমগীর হাওলাদারের ঘর নির্মাণ করে দেয় বাংলাদেশ সেনাবাহিনীর শেখ হাসিনা সেনানীবাস সাত পদাতিক ডিভিশন ২৬ হর্স রেজিমেন্ট এর ক্যাপ্টেন এনামুল হক এর নেতৃত্বে সেনাবাহিনীর একটি টিম ।

স্থানীয় ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান নাছির উদ্দিন জানান, ঘূর্ণিঝড়ে আলমগীরের ভেঙে যাওয়ার ঘর সেনাবাহিনী দুপুরে এসে নতুন টিন, কাঠ, বাঁশ কিনে একটি ঘর তৈরি করে দেয়। নতুন ঘর পেয়ে খুশি ওই দুঃস্থ আলমগীরের পরিবারের সদস্যরা।

ক্যাপ্টেন এনামুল হক জানান, ঘূর্ণিঝড় আ¤ফান শেষে ওই এলাকায় পরিদর্শনে যাই। সেখানে গিয়ে ৫টি অসহায় পরিবারের ভেঙে পড়া ঘর দেখি। ঘূর্ণিঝড় আ¤ফানে অসহায় পরিবারগুলোর ভেঙে যাওয়া ঘরগুলো পর্যায় ক্রমে পূনঃনির্মান করা হবে। দেশের সকল দুর্যোগ মোকাবেলায় বাংলাদেশ সেনাবাহিনী কাজ করে। করোনা মোকাবেলায় আমরা সামাজিক দূরত্ব, সচেতনতাসহ অসহায় দুঃস্থদের মাঝে খাদ্য ও চিকিৎসা দিয়ে আসছি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
শওকত আকবর ২৪ মে, ২০২০, ৯:৪২ এএম says : 0
আমাদের দেশ রখ্খা কবজ সেনাবাহিনী।দেশের অতিজরুরী সমায় যাদের চাহিদা আমাদের কাছে দেখা দেয়।তাদের এ মহৎ কাজ দেশের মানুষ চির স্বরনীয় করে রাখবে।তাজ্যব বিষয় পূলিশের প্রতি মানুষের একটা বিরোপ ধারনা আছে!কিন্তু করোনা কাজে পূলিশের ভুমিকা সত্যি সে ধারনা পাল্টে দিয়েছে।পুলিশ যে এত মানবিক হবে।এ যেন কল্পনাও করা যায়না।
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন