বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

তারেক রহমানকে রাজনীতি থেকে দূরে রাখতেই এ রায় -কর্র্ণেল (অব.) আনোয়ারুল আজিম

প্রকাশের সময় : ২৪ জুলাই, ২০১৬, ১২:০০ এএম

কুমিল্লায় বিএনপির বিক্ষোভ
কুমিল্লা থেকে স্টাফ রিপোর্টার: বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানকে অর্থ পাচার মামলার আপিলের রায়ে সাজা দেয়ার প্রতিবাদে কুমিল্লায় বিক্ষোভ মিছিল করেছে উত্তর ও দক্ষিণ জেলা বিএনপি। গতকাল বিকেলে নগরীর কান্দিরপাড় কলেজ রোডে দলীয় কার্যালয়ের সামনে থেকে দক্ষিণ জেলা বিএনপির উদ্যোগে বিশাল বিক্ষোভ মিছিলটি বের হয়ে প্রধান সড়ক প্রদক্ষিণ করে। মিছিলে নেতৃত্ব দেন দলের চট্টগ্রাম বিভাগীয় সাংগঠনিক সম্পাদক সাবেক এমপি কর্ণেল (অব.) এম আনোয়ারুল আজিম, সহসাংগঠনিক সম্পাদক মোস্তাক মিয়া, সহসাংগঠনিক সম্পাদক আবদুল আউয়াল খান।
বিক্ষোভ মিছিলে জেলা বিএনপির সহসভাপতি সৈয়দ জাহাঙ্গীর আলম, সিনিয়র বিএনপি নেতা আবদুর রউফ চৌধুরী ফারুক, প্রচার সম্পাদক মোস্তফা জামান, দপ্তর সম্পাদক সারোয়ার জাহান দোলন এবং শহর বিএনপির সভাপতি ভিপি জসীম উদ্দিন, যুবদল সভাপতি আমিরুজ্জামান আমির, জেলা ছাত্রদল সভাপতি উৎবাতুল বারি আবু, সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন কায়সারসহ বিএনপি ও এর অংগ সংগঠনের অসংখ্য নেতা কর্মী। মিছিল শুরুর আগে কর্ণেল (অব.) এম আনোয়ারুল আজিম বলেন, তারেক রহমানকে রাজনীতি থেকে দূরে রাখার অসৎ উদ্দেশ্যেই সরকার এ মিথ্যা রায় বাস্তবায়ন করেছে। এ মিথ্যা রায়ের মধ্যদিয়ে আবারো প্রমাণ হয়েছে এ সরকার ফ্যাসিবাদী এবং গণতন্ত্রে বিশ্বাসী নয়। তারা হিংসার রাজনীতি নিয়ে ব্যস্ত। আজকে দেশের প্রতিটি মানুষের কাছে দেশনেত্রীর শ্লোগান ‘দেশ বাঁচাও, মানুষ বাঁচাও’ পৌঁছে দিতে হবে। আর সবাইকে জানান দিতে হবে তারেক রহমান নির্দোষ।
চান্দিনায় বিক্ষোভ
চান্দিনা উপজেলা সংবাদদাতা : গতকাল বিকালে কুমিল্লার চান্দিনায় এক সমাবেশ ও বিক্ষোভ মিছিল করেছে কুমিল্লা উত্তর জেলা বিএনপি। সভাপতি আলহাজ্ব খোরশেদ আলমের সভাপতিত্বে সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে কর্নেল (অবঃ) আনোয়ারুল আজিম বলেন, দেশ এখন ক্রান্তিকাল অতিক্রম করছে। ধারাবাহিক জঙ্গি ও সন্ত্রাসী হামলায় জাতি দিশেহারা। সব রাজনৈতিক দল যখন জাতীয় ঐক্য গড়ার ব্যাপারে ক্ষমতাসীনদের ওপর চাপ সৃষ্টি করছে, ঠিক সেই সময় জনগণের দৃষ্টি অন্যদিকে ফেরাতে বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানকে বানোয়াট ও ভিত্তিহীন মামলায় সাজা দেওয়া হয়েছে। সমাবেশে আরো বক্তব্য রাখেন বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক আব্দুল আউয়াল খান, জেলা বিএনপিসাধারণ সম্পাদক আক্তারুজ্জামান সরকার, চান্দিনা উপজেলা সাধারণ সম্পাদক মফিজুল ইসলাম ভূইয়া, পৌর সভাপতি শাহ মোঃ আলমগীর খান প্রমুখ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন