বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

পাবনায় এক ব্যক্তিকে কুপিয়ে হত্যা

প্রকাশের সময় : ২৪ জুলাই, ২০১৬, ১২:০০ এএম

পাবনা জেলা সংবাদদাতা : পাবনার সাঁথিয়ায় নুর ইসলাম (৪০) নামের এক ব্যক্তিকে উপর্যুপরি কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। শুক্রবার দিবাগত রাতে তাকে হত্যা করা হয়। শনিবার দুপুর ১২টার দিকে পুলিশ তার লাশ উদ্ধার করে। নিহত নুর ইসলাম উপজেলার বন্দিরামচর গ্রামের আব্দুল হাকিমের পুত্র। পুলিশের দাবি, নিহত নুর ইসলাম পুলিশের তালিকাভুক্ত একজন সন্ত্রাসী ছিল।
সাঁথিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) নাসির উদ্দিন সাংবাদিকদের জানান, উপজেলার হলুদঘর ব্রিজের পাশে একটি ক্ষতবিক্ষত লাশ পড়ে থাকতে দেখে স্থানীয়রা থানায় খবর দেয়। শনিবার দুপুর ১২টার দিকে ঘটনাস্থল থেকে পুলিশ নিহতের লাশ উদ্ধার করে। তার শরীরের বিভিন্ন স্থানে ধারালো অস্ত্রাঘাতের চিহ্ন দেখে পুলিশের ধারণা শুক্রবার রাতের কোনো এক সময় তাকে উপর্যুপরি কুপিয়ে হত্যা করে লাশ ঐ ব্রিজের পাশে ফেলে রেখে যায় দুর্বৃত্তরা।
ওসি জানান, নিহত নুর ইসলামের বিরুদ্ধে সাঁথিয়া, ঈশ্বরদীসহ বিভিন্ন থানায় ডাকাতি, চুরি, ছিনতাই, অস্ত্র আইনে বেশ কয়েকটি মামলা রয়েছে। লাশ ময়না তদন্তের জন্য পাবনা জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। নুর ইসলামকে কারা কি কারণে হত্যা করেছে এখনও তা নিশ্চিত হতে পারেনি পুলিশ। তবে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে প্রতিপক্ষরা তাকে হত্যা করতে পারে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন