ঢাকা রোববার, ২০ সেপ্টেম্বর ২০২০, ০৫ আশ্বিন ১৪২৭, ০২ সফর ১৪৪২ হিজরী

বিনোদন প্রতিদিন

যাদুকে নিয়ে ফিরছেন কৃষ

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৪ মে, ২০২০, ১২:৩২ পিএম

বলিউড অভিনেতা হৃতিক রোশন রোমান্টিক-এ্যাকশন ঘরানোর ছবির জন্য বেশ জনপ্রিয়। তবে তিনি সুপারহিরো ´কৃষ´ চরিত্রের জন্য সিনেমা প্রেমীদের কাছে স্মরণীয় হয়ে থাকবেন। গেল কয়েক বছর ধরে জনপ্রিয় সিরিজের চতুর্থ কিস্তি নিয়ে বিভিন্ন জল্পনা চলছে। অবশেষে জানা গেলো ফ্র‍্যাঞ্চাইজির ´কৃষ ৪´-এর নতুন খবর।

লকডাউনের দিনে পরিচালক রাকেশ রোশন তার সময়ের সদ্ব্যবহার করছেন। রাকেশ ও তার পুত্র হৃতিক চিত্রনাট্যের দলকে নিয়ে আলোচনা চালিয়ে যাচ্ছেন, যে কৃষকে কীভাবে এগিয়ে নিয়ে যাওয়া হবে তা নিয়ে।

এদিকে ২০০৩ সালে মুক্তিপ্রাপ্ত ´কোয়ে মিল গ্যায়া´র যাদুকে ফিরে আনার কথা ভাবছেন পরিচালক রাকেশ। কেননা ফ্রাঞ্চাইজির সবশেষ সিরিজ অর্থাৎ ´কৃষ ৩´-এ রোহিত মেহরা মারা যাওয়ার সঙ্গে সঙ্গে কৃষকে এলিয়েনের সঙ্গে পরিচয় করিয়ে দেওয়া হয়েছিলো। যদিও সেই দৃশ্যটি পর্দায় দেখানো হয়নি। তবে কিছুটা আচ পাওয়া গিয়েছিলো।

জানা গেছে, যে দলটি স্ক্রিপ্টে নিয়ে কাজ করছে তারা ১৬ বছর পরে যাদুকে আবারও পৃথিবীতে ফিরিয়ে আনার কথা বলেছে। মজার বিষয় হলো- এর আগে ঋতিক একটি সাক্ষাতকারে বলেছিলেন "হ্যাঁ, বিশ্ব এখন এলিয়েনকে নিয়ে কিছু একটা করতেই পারে।"

রাকেশ ও হৃতিক রোশন যত দ্রুত সম্ভব ছবির কাজ শুরুর পরিকল্পনা করছেন। ইতোমধ্যে তারা পশ্চিমা বিশেষজ্ঞদের সঙ্গে চলচ্চিত্রের স্কেল, ভিজ্যুয়াল এবং অন্যান্য প্রযুক্তিগত দিকগুলি নিয়ে পরামর্শ করেছেন। এছাড়াও যাদুকে কার্যকরভাবে বড়পর্দায় আনার জন্য একটি বিদেশী প্রযুক্তিগত দল থাকবে।

তবে লকডাউন পরিস্থিতির জন্য সকল কার্যক্রম স্থগিত রয়েছে। কৃষ ৪-এ মূখ্য ভূমিকায় অভিনয় করবেন হৃতিক রোশন। তার সঙ্গে জুটি বেঁধে প্রিয়া মেহরা চরিত্রে দেখা যাবে প্রিয়াঙ্কা চোপড়াকে। ২০২০ সালের শুরুর দিকে ছবির শুটিংয়ের কাজ শুরু হওয়ার কথা থাকলেও করোনার জেরে তা সম্ভব হয়নি। হয়তো সুপারহিরোর চতুর্থ কিস্তির জন্য হৃতিক ভক্তদের অপেক্ষার প্রহর আরও বাড়লো।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (2)
Sudip ২৪ মে, ২০২০, ১১:৩৪ পিএম says : 0
O really i miss you krish 4
Total Reply(0)
Sudip ২৪ মে, ২০২০, ১১:৩৪ পিএম says : 0
O really i miss you krish 4
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন