শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

রূপগঞ্জে ভ্যান চালককে কুপিয়ে হত্যা

প্রকাশের সময় : ২৪ জুলাই, ২০১৬, ১২:০০ এএম

রূপগঞ্জ উপজেলা সংবাদদাতা : নারায়ণগঞ্জের রূপগঞ্জে দুর্বৃত্তরা শহিদুল আলম (২৫) নামে এক ভ্যান চালককে কুপিয়ে হত্যা করেছে। শুক্রবার সন্ধ্যায় উপজেলার তারাব পৌরসভার সুলতানা কামাল সেতু এলাকা থেকে ওই ভ্যান চালকের লাশ উদ্ধার করেছে পুলিশ।
নিহত শহিদুল আলম পটুয়াখালী জেলার দশমিনা থানার দক্ষিণ আদমপুর এলাকার হাফিজুর রহমানের ছেলে। তিনি রাজধানীর মাতুয়াইল মেহেন্দীবাড়ী এলাকার আবুল হোসেনের বাড়িতে বসবাস করে আসছিলেন।
নিহতের ফুপাতো ভাই আমির হোসেন মৃধা জানান, ভাই শহিদুল আলম ভ্যান চালিয়ে জীবিকা নির্বাহ করতেন। শুক্রবার সকালে কাজে বের হয়ে আর বাড়ি ফিরেনি। সন্ধ্যায় কাঁচপুর হাইওয়ে থানার পুলিশ তারাব পৌরসভার সুলতানা কামাল সেতুর পূর্বপ্রান্ত থেকে তার লাশ উদ্ধার করে।
কাঁচপুর হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শরিফুল ইসলাম জানান, ধারণা করা হচ্ছেÑ কে বা কারা শহিদুলকে কুপিয়ে হত্যা করে সুলতানা কামাল সেতু এলাকায় ফেলে রেখে চলে যায়। বিষয়টি রূপগঞ্জ থানা পুলিশকে অবহিত করা হয়েছে।
রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইসমাইল হোসেন জানান হত্যার দায়ে নিহতের ফুপাতো ভাই আমির হোসেন মৃধা একটি অভিযোগ দিয়েছেন। মামলার প্রস্তুতি চলছে। ময়না তদন্তের প্রতিবেদন আসলে প্রকৃত ঘটনা বলা যাবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন