ঢাকা রোববার, ২০ সেপ্টেম্বর ২০২০, ০৫ আশ্বিন ১৪২৭, ০২ সফর ১৪৪২ হিজরী

সারা বাংলার খবর

চেয়ারম্যানের রাইস মিলে মিনি ক্যাসিনো বসানোর অভিযোগ ৫ জুয়াড়ি গ্রেফতার

গোপালগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৪ মে, ২০২০, ১:১৪ পিএম | আপডেট : ২:৫৩ পিএম, ২৪ মে, ২০২০

গোপালগঞ্জের মুকসুদপুর উপজেলার ননীক্ষীর ইউনিয়নের চেয়ারম্যান আসাদুজ্জামান মিনার জামান অটো রাইস মিলের জুয়ার আসরে হানা দিয়ে পুলিশ ৫ জুয়াড়িকে গ্রেফতার করেছে ।

শনিবার বিকালে জলিরপাড় বাজারের ওই রাইস মিলে অভিযান চালিয়ে পুলিশ ৫ জুয়াড়িকে গ্রেফতার করে জুয়া খেলার সামগ্রী উদ্ধার করে।
গ্রেফতারকৃতরা হলেন, মুকসুদপুর উপজেলার জলিরপাড় ইউনিয়নের জলিরপাড় গ্রামের আজিজ মোল্লার ছেলে মোহাম্মদ আলী মোল্লা (৫৩), গোহালা ইউনিয়নের লখন্ডা গ্রামের মৃত আইনদ্দি শেখের ছেলে দেলোয়ার শেখ (৫৫), একই গ্রামের মৃত নান্নু শেখ শেখের ছেলে কাবিল শেখ(৪৮), ননীক্ষীর ইউনিয়নের পাথারঘাটা গ্রামের মৃত আবু তালুকদারের ছেলে ওমর তালুকদার (৫৭) ও ভাটরা গ্রামের মৃত আজাহার চোকদারের ছেলে লাবলু চোকদার (৪০)।

মুকসুদপুর উপজেলার সিন্ধিয়াঘাট পুলিশ ফাঁড়ির পরিদর্শক আবুল বশার জানান, গ্রেফতারকৃতদের বিরুদ্ধে জুয়া আইনে মামলা দায়ের করা হয়েছে। তাদের আজ রোববার গোপালগঞ্জের আদালতে চালান করা হয়েছে। ওই মিলে জুয়ার আসর বসেছে, এমন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ৫ জুয়াড়িকে গ্রেফতার করা হয়। ওই রাইচ মিলে জুয়ার আসর বসানোর অভিযোগ রয়েছে।

নাম প্রকাশ না করার শর্তে একাধিক এলাকাবাসী জানান, ননীক্ষীর ইউপির চেয়ারম্যান আসাদুজ্জামান মিনার ছোট ভাই আল আমিন মিনা রাইস মিলে চালের ব্যবসার আড়ালে মিনি ক্যাসিনো চালিয়ে আসছেন। এছাড়া ওই রাইচ মিলে মাদকের রমরমা বানিজ্য চলছে বলেও এলাকাবাসী অভিযোগ করেন। জুয়ার আসরে এসে এলাকার অনেকই নিস্ব হয়েছেন। এলাকার প্রভাবশালীরা জুয়ার আসর, মাদক ও অবৈধ কারবারের সাথে জড়িত রয়েছেন। এ কারণে ভয়ে কেউ মুখ খুলতে সাহস পায়না বলে তারা জানান।

অভিযুক্ত ইউপি চেয়ারম্যানের ছোট ভাই আলআমিন মিনার ০১৭৯৬৫৮৭৭১১ ও ০১৭৮৪৯১৯৯৮৮ নম্বরে বাববার ফোন করা হলেও তিনি ফোন রিসিভ করেননি। এ কারণে তার বক্তব্য পাওয়া যায়নি।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন