ঢাকা রোববার, ২০ সেপ্টেম্বর ২০২০, ০৫ আশ্বিন ১৪২৭, ০২ সফর ১৪৪২ হিজরী

বিনোদন প্রতিদিন

ক্যান্সারে মারা গেলেন সালমানের সহ অভিনেতা মোহিত বাঘেল

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৪ মে, ২০২০, ৩:৪১ পিএম

মারা গেলেন বলিউড অভিনেতা মোহিত বাঘেল। দীর্ঘদিন ক্যান্সারের সঙ্গে লড়ে না ফেরার দেশে পাড়ি জমালেন তিনি। মৃত্যুর সময় তার বয়স হয়েছিলো ২৭ বছর।

শনিবার (২৩ মে) ক্যান্সারের কারণে অসুস্থ হয়ে পড়লে তাকে হাসপাতালে নেওয়া হলে, করোনা আতঙ্কে ভর্তি করানো যায়নি মোহিতকে। এসময় উত্তরপ্রদেশের মথুরায় মারা যান তিনি। তার অকাল মৃত্যুতে বলিউডে শোকের ছায়া নেমে এসেছে।

মোহিতের মৃত্যুতে অভিনেত্রী পরিণীতি চোপড়া সোশ্যাল মিডিয়ায় এক শোকবার্তায় লিখেছেন, খুব ভালো মনের মানুষ ছিলেন মোহিত। সর্বদা হাসিখুশি, ইতিবাচক এবং আত্মবিশ্বাসী ছিলেন। ভালোবাসি মোহিত। তোমার আত্মার শান্তি কামনা করি।

তার অকাল প্রয়াণে পরিচালক রাজ শ্যান্ডালিয়া লিখেছেন, মোহিত, আমার ভাই কিসের এত তাড়া ছিলো যাওয়ার? কত ভালো অভিনয় করতেন আপনি। আমার পরের ছবিতে আপনার জন্য অপেক্ষা করবো, আপনাকে আসতেই হবে।

২০১১ সালে মুক্তিপ্রাপ্ত সালমান খান অভিনীত ‘রেডি’ ছবিতে অমর চৌধুরীর চরিত্রে অভিনয় করে দর্শকদের নজড় কেড়েছিলেন তিনি। মোহিত বাঘেলকে সর্বশেষ দেখা গিয়েছিলো সিদ্ধার্থ-পরিণীতি জুটির ‘জবরিয়া জোরি’ ছবিতে। এছাড়াও তার উল্লেখযোগ্য ছবির মধ্যে রয়েছে- ‘এক্কিস টোপ্পোন কি সালামি’ ও ‘গলি গলি চোর হ্যয়’-এর মতো জনপ্রিয় ছবি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন