ঢাকা রোববার, ২০ সেপ্টেম্বর ২০২০, ০৫ আশ্বিন ১৪২৭, ০২ সফর ১৪৪২ হিজরী

জাতীয় সংবাদ

খালেদা জিয়ার সাক্ষাৎ পাচ্ছেন না নেতাকর্মীরা

সন্ধ্যায় স্থায়ী কমিটির সঙ্গে ঈদের শুভেচ্ছা বিনিময়

বিশেষ সংবাদদাতা | প্রকাশের সময় : ২৫ মে, ২০২০, ১১:৩২ এএম

বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার সঙ্গে সোমবার (২৫ মে) সন্ধ্যায় দলের স্থায়ী কমিটির সদস্যরা ঈদের শুভেচ্ছা বিনিময় করবেন। সন্ধ্যা সাড়ে ৭টায় গুলশানের বাসভবন ফিরোজায় নেতাদের যাওয়ার কথা রয়েছে। স্বাস্থ্যবিধি মেনে শুভেচ্ছা বিনিময়পর্ব অনুষ্ঠিত হবে।
বিএনপির স্থায়ী কমিটির সিনিয়র সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন ইনকিলাবকে বলেন, ‘আমরা শুধু স্থায়ী কমিটির সদস্যরা আজ সন্ধ্যা সাড়ে ৭টায় ম্যাডামের (বেগম খালেদা জিয়া) সঙ্গে দেখা করতে যাবো। স্বাস্থ্য বিধি মেনে আমরা ঈদের শুভেচ্ছা বিনিময় করবো।’
বিএনপি চেয়ারপার্সন ২৫ মার্চ থেকে শর্ত সাপেক্ষে ছয় মাসের জন্য মুক্তি পান। এরপর থেকে করোনা সংক্রমণ পরিস্থিতিতে বাধ্য হয়েই বেগম জিয়া নিরাপদ দূরত্ব বজায় রাখছেন। বলতে গেলে মুক্তির পর গত দুই মাস ফিরোজায় কোয়ারেন্টিনেই কেটেছে তার। কারাগার থেকে মুক্তি পেয়েও করোনার কারণে নেতাকর্মীদের সাথে নিয়ে এবার ঈদ উদযাপন করতে পারছেন না। আর তাই নেতাকর্মীরাও তাদের প্রাণপ্রিয় নেত্রীকে কাছ থেকে এক নজর দেখে ঈদের শুভেচ্ছা বিনিময় করতে পারছে না। তাদের অপেক্ষার প্রহর আরো দীর্ঘ হচ্ছে ।
জানা গেছে, পরিবারের সদস্যদের সাথে ঈদুল ফিতর উদযাপন করছেন বিএনপি প্রধান। ভাইবোন তাদের পরিবারের সবাই কাছে থাকলেও দূরে রয়েছেন খালেদা জিয়ার বড় ছেলে তারেক রহমান, বৌ, ছোট ছেলের বৌ ও নাতনীরা। তবে ঈদের দিন স্কাইপিতে শুভেচ্ছা বিনিময়ে সবাই এক সাথে মিলিত হবেন।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন