ঢাকা, বুধবার, ০৮ জুলাই ২০২০, ২৪ আষাঢ় ১৪২৭, ১৬ যিলক্বদ ১৪৪১ হিজরী

সারা বাংলার খবর

করোনায় আক্রান্ত এস আলম পরিবার : চট্টগ্রামে উদ্বেগে-আলোচনায়

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ২৫ মে, ২০২০, ১২:৩৪ পিএম

দেশের অন্যতম শীর্ষস্থানীয় শিল্প-বাণিজ্যিক প্রতিষ্ঠান এস আলম গ্রুপের চেয়ারম্যান সাইফুল আলম মাসুদের পরিবারে করোনাভাইরাস সংক্রমণে উদ্বেগ-উৎকন্ঠা তৈরী হয়েছে। ওই পরিবারের আত্মীয়-স্বজন থেকে শুরু করে তাদের গ্রুপের বিভিন্ন প্রতিষ্ঠানের কর্মকর্তা-কর্মচারী ও তাদের পরিবারেও ছড়িয়ে পড়েছে উদ্বেগ। বৃহত্তর চট্টগ্রামের সাধারণ মানুষের আলোচনায় ঘুরে ফিরে আসছে এ প্রসঙ্গ।
পরিবারের এক সদস্যের মৃত্যু এবং হাসপাতালে দুই ভাইকে আইসিইউ সার্পোট ভাগভাগি করে দেওয়া এবং সবশেষে উন্নত চিকিৎসার জন্য পুরোপরিবারের সদস্যদের বিশেষ অ্যাম্বুলেন্সে ঢাকায় নিয়ে যাওয়ার ঘটনা নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে অনেকে নানা রকম স্ট্যাস্টাস দিচ্ছেন।

মাত্র এক সপ্তাহের ব্যবধানে এ পরিবারের আটজন সদস্য করোনায় আক্রান্ত হন। তাদের মধ্যে মারা গেছেন একজন। আক্রান্ত সাতজনসহ পুরো পরিবারটি ইতোমধ্যে চট্টগ্রামের বাড়ি থেকে ঢাকার বাড়িতে চলে গেছেন। সেখানে হাসপাতাল ও বাড়িতে আইসোলেশনে চলছে তাদের চিকিৎসা।
জানা গেছে স্ত্রীসহ সিঙ্গাপুরে অবস্থানরত এস আলম গ্রুপের চেয়ারম্যান সাইফুল আলম মাসুদ সার্বক্ষণিক খোঁজখবর রাখছেন। তার নির্দেশনায় আক্রান্তদের চিকিৎসাসহ সবকিছু চলছে।
করোনা আক্রান্ত হয়ে সাইফুল আলম মাসুদের বড়ভাই এস আলম গ্রুপের পরিচালক মোরশেদুল আলম (৬৫) গত ২২ মে রাতে চট্টগ্রামের জেনারেল হাসপাতালে ইন্তেকাল করেন। এর কয়েক ঘণ্টা পরেই তার মা ও বড়পুত্রের নমুনায়ও শনাক্ত হয় সংক্রমণ। সাইফুল আলম মাসুদের ৮৫ বছর বয়সী মা চেমনআরা বেগম এবং ২৬ বছর বয়সী ছেলে আহসানুল আলম মারুফের করোনা পজেটিভ আসায় তাদের দ্রুত চট্টগ্রাম থেকে ঢাকায় নিয়ে যাওয়া হয়। পারিবারিক সুত্র জানায় তাদের ঢাকার ধানমন্ডি আনোয়ার খান মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়া হয়েছে। করোনায় আক্রান্ত অন্য চার ভাইকেও রোববার ঢাকায় নিয়ে যাওয়া হয়। ছেলেদের পর মায়ের করোনা পজেটিভ আসায় উৎকন্ঠিত সবাই।
গত ১৭ মে চট্টগ্রাম মেডিকেল কলেজের ল্যাবে পরীক্ষায় সাইফুল আলম মাসুদের পরিবারে প্রথম ৬ সদস্য করোনা শনাক্ত হন। তারা হলেন এনআরবি গ্লোবাল ব্যাংকের পরিচালক মোরশেদুল আলম, এস আলম গ্রুপের পরিচালক রাশেদুল আলম, এস আলম গ্রুপের ভাইস চেয়ারম্যান আবদুস সামাদ লাবু, ইউনিয়ন ব্যাংক ও এস আলম গ্রুপে পরিচালক মোহাম্মদ শহীদুল আলম এবং এস আলম গ্রুপের পরিচালক ওসমান গণি। এছাড়া করোনায় আক্রান্ত হন তার এক ভাইয়ের স্ত্রীও।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন