ঢাকা, মঙ্গলবার, ০৭ জুলাই ২০২০, ২৩ আষাঢ় ১৪২৭, ১৫ যিলক্বদ ১৪৪১ হিজরী

সারা বাংলার খবর

সখিপুরে সড়ক দুর্ঘটনায় স্কুল ছাত্রের মৃত্যু

সখিপুর (টাঙ্গাইল) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৫ মে, ২০২০, ৬:৩৬ পিএম

টাঙ্গাইলের সখিপুরে এপাচি মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে সাদ্দাম (১৬) নামে এক স্কুল ছাত্রের মৃত্যু হয়েছে। আজ সোমবার(২৫মে) বিকেল ৪টার দিকে পৌর এলাকার কাঁচাবাজারের পাশে একটি দেয়ালে ধাক্কা লেগে এ দুর্ঘটনা ঘটে।

নিহত সাদ্দাম পৌরসভার ৬ নম্বর ওয়ার্ডের সৌদি প্রবাসি বাবুল মিয়ার ছেলে এবং ১০ম শ্রেণির ছাত্র।গ্রামের বাড়ি উপজেলার বেতুয়া গ্রামের বিলপাড়া।

প্রত্যেক্ষদর্শীরা জানায়, মোটরসাইকেল যোগে তিনজন আরোহী উপজেলার শালগ্রামপুর সড়ক দিয়ে সখিপুরে আসছিল।তিনজনই সখিপুর পিএম মডেল গভ.স্কুল এন্ড কলেজেল ১০ম শ্রেনীর ছাত্র। মোটরসাইকেলটি নিয়ন্ত্রণ হারিয়ে স্থানীয় কাঁচাবাজারের পাশে একটি ইটের দেয়ালে লেগে যায়। এতে ঘটনাস্থলেই মাথা ফেটে সাদ্দাম একজনের মৃত্যু হয়।
স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় দুইজনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। তাদের লিয়ন নামে একজনকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়ে দেয়া হয়। অন্যজন আদনানকে সখিপুর স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

সখিপুর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) এ.এইচ.এম লুৎফুল কবির উদয় বলেন, ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে।মোটর সাইকেল ও লাশ উদ্ধার করে পুলিশ হেফাজতে রাখা হয়েছে। প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেয়ার প্রস্তুতি চলছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন