শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

২৪ঘন্টায় নতুন করে আক্রান্ত আরও ১২, নোয়াখালীতে একজনের মৃত্যু

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ২৫ মে, ২০২০, ৬:৪২ পিএম

নোয়াখালী জেলা শহরে শ্বাসকষ্ট নিয়ে ৪৫ বছর বয়সী এক ব্যক্তি মারা গেছেন। করোনা উপসর্গ থাকায় তার শরীর থেকে নমুনা সংগ্রহ করে পরিবারের লোকজনকে হোম কোয়ারেন্টাইনে থাকার নির্দেশ দেওয়া হয়েছে।

সোমবার দুপুরে নোয়াখালী জেনারেল হাসপাতালে ওই ব্যক্তির মৃত্যু হয়। এরআগে সকালে অসুস্থ অবস্থায় তাকে হাসপাতালে ভর্তি করা হয়। মৃত ব্যক্তি জেলা শহরের মাইজদীবাজারস্থ মস্টারপাড়ার বাসিন্দা। তিনি বেগমগঞ্জের একটি বেসরকারি শিল্প প্রতিষ্ঠানে চাকরি করতেন।

নোয়াখালী জেনারেল হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. সৈয়দ মো আব্দুল আজিম বলেন, মৃত ব্যক্তির প্রচন্ড শ্বাস কষ্ট ছিলো। সকালে হাসপাতালে আসার পর প্রাথমিক চিকিৎসা দিয়ে তাকে আইসোলেশন ওয়ার্ডে ভর্তি করা হয়। পরে দুপুরের দিকে তিনি মারা যান। তার শরীর থেকে নমুনা সংগ্রহ করা হয়েছে।

জেলা সিভিল সার্জন কার্যালয় সূত্রে জানা গেছে, জেলায় মোট আক্রান্ত ৩৬৯জন। বেগমগঞ্জে ১৭৯, কবিরহাটে ৫৪, সদরে ৫২, চাটখিলে ৩০, সোনাইমুড়ীতে ১৮, সুবর্ণচরে ১২, সেনবাগে ১১, কোম্পানীগঞ্জে ৭ ও হাতিয়ায় ৬জন রোগী রয়েছে। যাদের মধ্যে মারা গেছেন সোনাইমুড়ীতে মোরশেদ আলম (৪৫) নামে এক ইতালি প্রবাসী, সেনবাগে এক রাজমেস্ত্রী মো. আক্কাস (৪৮), বেগমগঞ্জে তারেক হোসেন (৩০) ও আমিনুল ইসলাম মিন্টু (৪৭) নামের দুই ব্যবসায়ী, সোনাইমুড়ীতে ফখরুল ইসলাম বাচ্চু (৫৯) নামের এক কৃষক, বেগমগঞ্জের কুতুবপুরে শহিদুর রহমান (৬৬) এবং চৌমুহনী পৌরসভা করিমপুরের বেলাল উদ্দিন (৫৭)। সুস্থ হয়েছেন ২৭জন।

জেলা সিভিল সার্জন ডা. মো. মোমিনুর রহমান বলেন, গত ২৪ঘন্টায় নোয়াখালীতে আরও ১২জনের করোনা শনাক্ত হয়েছে। যার মধ্যে জেলার সদর উপজেলায় ৮ ও চাটখিলে ৪জন রয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন