শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

করোনাযোদ্ধা ডাক্তার-নার্সদের সাথে আতিকুল ইসলামের ঈদ শুভেচ্ছা বিনিময়

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৫ মে, ২০২০, ৮:১৫ পিএম

করোনাভাইরাসে আক্রান্ত রোগীদের চিকিৎসায় নিয়োজিত ডাক্তার ও নার্সদের সাথে ঈদ শুভেচ্ছা বিনিময় করেছেন ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের (ডিএনসিসি) মেয়র আতিকুল ইসলাম। আজ সোমবার কুর্মিটোলা জেনারেল হাসপাতাল এবং বাংলাদেশ কুয়েত মৈত্রী হাসপাতালে গিয়ে ডাক্তার ও নার্সদের সাথে শুভেচ্ছা বিনিময় করেন তিনি। এসময় মেয়র তাদের ঈদ উপহার দেন।
প্রথমে মেয়র আতিকুল ইসলাম কুর্মিটোলা জেনারেল হাসপাতালে যান। পরে বাংলাদেশ কুয়েত মৈত্রী হাসপাতালে যান। এসময় হাসপাতাল দুটির কোভিড-১৯ ওয়ার্ডে কর্মরত স্বাস্থ্যকর্মীদের সাথে তিনি ভার্চুয়ালি শুভেচ্ছা বিনিময় করেন। একইভাবে হাসপাতালে ভর্তি রোগীদের সাথেও তিনি কুশল বিনিময় করেন।
এসময় মেয়র ডাক্তার-নার্সদের বলেন, এই ঈদের সময়ও আপনারা পরিবারের সদস্যদের ছেড়ে করোনা আক্রান্তদের চিকিৎসা দিচ্ছেন। আপনাদের এই ত্যাগ শিকারের জন্য ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই। করোনাভাইরাসের রোগীদের চিকিৎসায় নিবেদিত সবাইকে মেয়র স্যালুট জানান এবং তাদের পাশে থাকার আশ্বাস দেন।
করোনায় আক্রান্ত রোগীদের সাহস যুগিয়ে মেয়র বলেন, আমরা সবাই আপনাদের পাশে আছি। এ দুর্যোগ কেটে যাবে, ইনশাল্লাহ। এর আগে গতকাল রোববার কুর্মিটোলা জেনারেল হাসপাতাল, বাংলাদেশ কুয়েত মৈত্রী হাসপাতাল ও ডিএনসিসির সাতটি নগর মাতৃসদনে কর্মরত ৬৮০ জন কর্মচারীর জন্য ঈদ উপহার পাঠান মেয়র।
ঈদ শুভেচ্ছা বিনিময়কালে ডিএনসিসির প্রধান স্বাস্থ্য কর্মকর্তা ব্রিগেডিয়ার জেনারেল মোমিনুর রহমান মামুন, কুর্মিটোলা জেনারেল হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল জামিল আহমেদ এবং বাংলাদেশ কুয়েত মৈত্রী হাসপাতালের পরিচালক ডা. এ কে এম সারওয়ারুল আলম উপস্থিত ছিলেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন