ঢাকা, মঙ্গলবার, ০৭ জুলাই ২০২০, ২৩ আষাঢ় ১৪২৭, ১৫ যিলক্বদ ১৪৪১ হিজরী

সারা বাংলার খবর

রাজশাহীতে ওয়ার্ড কাউন্সিলরের ছেলে করোনায় আক্রান্ত

রাজশাহী ব্যুরো | প্রকাশের সময় : ২৫ মে, ২০২০, ৮:৩১ পিএম

রাজশাহী সিটি করপোরেশনের ২৭নং ওয়ার্ডের কাউন্সিলর আনোয়ারুল আলম আজব এর ছোট ছেলে ত্রাণ বিতরণ কার্যক্রমে অংশ নিয়ে করোনায় আক্রান্ত হয়েছে এরই মধ্যে তার বাড়ি লকডাউন করেছে বোয়ালিয়া থানা পুলিশ। এখন পর্যায়ক্রমে সংশ্লিষ্ট সেই ওয়ার্ড কাউন্সিলরসহ তার বাড়ির প্রতিটি সদস্যের নমুনা সংগ্রহ করে করোনা পরীক্ষার উদ্যোগ নিয়েছে স্বাস্থ্য বিভাগ।
আজ সকালে রাজশাহী মেডিকেল কলেজ ল্যাবে তার করোনা ভাইরাস পজিটিভ রিপোর্ট আসে। পরে মহানগরীর বালিয়াপুকুর ছোট বটতলা এলাকায় থাকা ২৭ নং ওয়ার্ড কাউন্সিলরের বাড়ি লকডাউন করে দিয়েছে বোয়ালিয়া থানা পুলিশ।
পরিবারের বরাত দিয়ে রাজশাহী মহানগরীর বোয়ালিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নিবারণ চন্দ্র বর্মণ জানান, আক্রান্ত হওয়ার আগে কাউন্সিলরের ছোট ছেলে বিভিন্ন এলাকায় ত্রাণ বিতরণের কাজে অংশ নেন। এছাড়া জরুরী কাজে প্রায় সময় বাড়ির বাইরে থাকতেন। এজন্য নিজ থেকেই তার করোনা পরীক্ষা করার জন্য নমুনা দেন। পরে পরীক্ষা তার ফল পজিটিভ আসে।
তিনি বলেন, করোনা আক্রান্ত তথ্য নিশ্চিত হওয়ার পর রোববার রাতেই ওয়ার্ড কাউন্সিলরের বাড়ি লকডাউন করা হয়েছে। তার পরিবারের সকলকে বাড়িতে থাকতে নির্দেশনা দেওয়া হয়েছে। এছাড়া আক্রান্ত ব্যক্তিকে বাড়িতেই কোয়ারেন্টিনে রাখা হয়েছে। তার শারীরিক অবস্থা বর্তমানে স্থিতিশীল। এখন পরিবারের প্রতিটি সদস্যের নমুনা সংগ্রহ করে পরীক্ষার উদ্যোগ নিচ্ছে স্বাস্থ্য বিভাগ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন