ঢাকা, বুধবার, ১২ আগস্ট ২০২০, ২৮ শ্রাবণ ১৪২৭, ২১ যিলহজ ১৪৪১ হিজরী

বিনোদন প্রতিদিন

ফের আনুশকা শর্মার বিরুদ্ধে অভিযোগ দায়ের

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৬ মে, ২০২০, ১১:৩০ এএম

অ্যামাজন প্রাইমে মুক্তির পর থেকেই দর্শক ও সমালোচকদের প্রশংসা কুড়িয়েছে ওয়েব সিরিজ 'পাতাল লোক'। তবে স্বস্তি নেই প্রযোজক আনুশকা শর্মার। দিন কয়েক আগেই অশ্লীলতার দায়ে ওয়েব সিরিজের বিরুদ্ধে জমা পড়েছিলো পিটিশন। এবার খোদ আনুশকার বিরুদ্ধেই মামলা দায়ের করলেন উত্তরপ্রদেশের বিজেপি সাংসদ নন্দকিশোর গুরজার।

জানা গিয়েছে, অনুমতি না নিয়েই ওই সাংসদের ছবি 'পাতাল লোক'-এ ব্যবহার করেছেন আনুশকা শর্মা। ওয়েব সিরিজের দৃশ্যে দেখানো হয়েছে, একটি সড়কের উদ্বোধন করছেন বালকৃষ্ণ নামের এক ব্যক্তি। সিরিজে তার চরিত্র নেগেটিভ। এই চরিত্রের সঙ্গে নাকি নন্দকিশোরের ছবি ব্যবহার করা হয়েছে। আর তাতেই চটেছেন বিজেপি সাংসদ।

শুধু রাগ উগড়ে দিয়েই থেমে থাকেননি নন্দকিশোর গুরজার। আনুশকার বিরুদ্ধে ন্যাশনাল সিকিউরিটি অ্যাক্টে অভিযোগ দায়ের করেছেন তিনি। পাশাপাশি অভিনেত্রীর নামের সঙ্গে দেশবিরোধী অ্যাখ্যা জুড়ে দিয়েছেন সাংসদ।

অভিযোগপত্রে নন্দকিশোর গুরজার বলেছেন, 'পাতাল লোক' সনাতন ধর্ম ও একাধিক হিন্দু সংগঠনকে নেতিবাচকভাবে তুলে ধরেছে। যেটি সম্পূর্ণভাবে দেশবিরোধী একটি কাজ। এছাড়াও সিরিজে তাকে ডাকাত চরিত্রে দেখানো হয়েছে।

তিনি আরও জানান, ওয়েব সিরিজটি পাঞ্জাবের জাট ও ব্রাহ্মণদের মধ্যে বৈষম্য তৈরী করার চেষ্টা করেছে। এমনকি যেসব অশালীন শব্দ ব্যবহার করা হয়েছে তাতে মানুষের মাঝে উত্তেজনা বিরাজ করবে বলেও অভিযোগ এনেছেন গুরজার। তার মতে, অ্যামাজন প্রাইমের উচিত ওয়েব সিরিজটি নিষিদ্ধ করে দেওয়া।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন