বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

নোয়াখালীর বেগমগঞ্জে আওয়ামী লীগের দুই পক্ষের সংঘর্ষ, ৩ জন গুলিবিদ্ধ, আটক-৩

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ২৬ মে, ২০২০, ১২:২৪ পিএম

বেগমগঞ্জ উপজেলার আমান উল্যাহপুর ইউনিয়নে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে আওয়ামী লীগের দুই পক্ষের দফায় দফায় ধাওয়া পাল্টা ধাওয়া, সংঘর্ষ ও গুলির ঘটনায় ৩জন গুলিবিদ্ধসহ অন্তত ৮জন আহত হয়েছে। ঘটনায় পুলিশ ৩ জনকে আটক করেছে।

সোমবার রাত সাড়ে ৯টার দিকে পলোয়ানপুল এলাকায় এ সংঘর্ষের ঘটনা ঘটে। গুলিবিদ্ধরা হলো, আইয়ুবপুর গ্রামের সফি উল্যার ছেলে মিজানুর রহমান পলাশ (৩০), পশ্চিম জয়নারায়নপুর গ্রামের আবু ছায়েদের ছেলে মো. হৃদয় (১৯) ও মহেশপুর গ্রামের আব্দুল মালেকের ছেলে পারভেজ (২৭)। অপর আহতদের নাম পরিচয় জানা যায়নি। আটককৃতরা হচ্ছেন, কালা রতন, জাবেদ ও রুবেল।

এলাকাবাসী সূত্রে জানা গেছে, ঈদের রাত সাড়ে ৮টার দিকে ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নূরুল হুদা খোকনের সমর্থকরা ১৫/১৬টি মোটরসাইকেল নিয়ে শোডাউন বের করে। শোডাউনটি পলোয়ানপুল এলাকায় পৌঁছলে আমান উল্যাহপুর ইউনিয়ন চেয়ারম্যান ও আওয়ামী লীগের সভাপতির সমর্থকরা তাতে বাধা দেয়। এতে সাধারণ সম্পাদক খোকনের লোকজনের সাথে তাদের ধাওয়া পাল্টা ধাওয়া ও সংঘর্ষের ঘটনা ঘটে। এসময় খোকনের লোকজন এলোপাতাড়ি গুলি করলে আরিফের তিন সমর্থক গুলিবিদ্ধ ও সংঘর্ষে উভয় পক্ষের আরও ৫জন আহত হয়। ভাঙচুর করা হয় ৩/৪টি মোটরসাইকেল। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে আসার পূর্বেই সংঘর্ষকারীরা সটকে পড়ে।

বেগমগঞ্জ মডেল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) ইকবাল বাহার চৌধুরী বলেন, ঘটনার পর অভিযান চালিয়ে খোকনের তিন সমর্থককে আটক করা হয়েছে। ঘটনায় জড়িত অন্যদের আটকের জন্য পুলিশের অভিযান অব্যহত রয়েছে। গুলিবিদ্ধ তিনজন চেয়ারম্যান আরিফের সমর্থক। তারা নোয়াখালী জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

তিনি আরও বলেন, এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে আরিফ ও খোকন গ্রুপ সংঘর্ষে লিপ্ত হয়েছে। তবে কোন পক্ষ থেকে এখনো কোন অভিযোগ আসেনি। ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন