ঢাকা মঙ্গলবার, ২৪ নভেম্বর ২০২০, ০৯ অগ্রহায়ণ ১৪২৭, ০৮ রবিউস সানি ১৪৪২ হিজরী

সারা বাংলার খবর

তারাকান্দায় বাজারে অগ্নিকান্ডে ৩০ লাখ টাকার ক্ষতি, ব্যবসায়ীদের মাথায় হাত

ফুলপুর(ময়মনসিংহ)উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৬ মে, ২০২০, ১২:৪৮ পিএম

ময়মনসিংহের তারাকান্দা সদরে বাজারে ব্যবসা প্রতিষ্ঠানে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। সোমবার ঈদের দিন সকালে এই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। এতে পুড়ে ভস্মিভূত হয়েছে কয়েকটি দোকান। ক্ষতির মুখে পড়েছে আরো কয়েকটি দোকান। এতে প্রায় ৩০ লাখ টাকার ক্ষতি হয়েছে বলে জানিয়েছেন ব্যবসায়ীরা। ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীরা সরকারিভাবে আর্থিক সহযোগিতা কামনা করেছেন।

জানা যায়, ঈদের দিন সকালে দোকান বন্ধ ছিল। ভুক্তভোগী ব্যবসায়ীরা ঈদ-উল-ফিতরের নামাজ আদায় করতে তখন মসজিদে ছিলেন । এসময় বাজারের কাপড়ের ব্যবসায়ী আবু বক্কর সিদ্দিক ও আজিজুল ইসলামের দোকান থেকে হঠাৎ করে আগুনের সূত্রপাত হয়। সেখান থেকে কয়েকটি দোকানে আগুন ছড়িয়ে পড়ে। স্থানীয়রা সাথে সাথে আগুন নেভাতে দ্রুত ঘটনাস্থলে ছুটে যান। কিন্তু তারা আগুন নেভাতে পারেননি। পরে ফুলপুর ফায়ার সার্ভিস ও ময়মনসিংহ ফায়ার সার্ভিসে খবর দিলে তারা এসে কয়েক ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনেন। তবে এর মাঝে আবু বক্কর সিদ্দিক, আজিজুল ইসলাম ও জাহাঙ্গীরের ডেকোরেটরের দোকানসহ ব্যবসায়ীদের কয়েকটি দোকান পুড়ে ভস্মিভূত হয়ে যায় এবং কয়েকটি দোকান ক্ষতিগ্রস্ত হয়। এতে প্রায় ৩০ লাখ টাকার ক্ষতি হয়েছে বলে জানা যায়।

ফায়ার সার্ভিস ও তারাকান্দা থানা সূত্রে জানা যায়, বৈদ্যুতিক ত্রুটি থেকে এ আগুনের সূত্রপাত হয়। ঈদ উপলক্ষে কেউ না থাকায় আগুন চারদিকে ছড়িয়ে পড়ে। ঘটনাস্থল পরিদর্শন করেছেন তারাকান্দা উপজেলা নির্বাহী অফিসার চিত্রা শিকারি, তারাকান্দা থানার অফিসার ইনচার্জ আবুল খায়েরসহ তারাকান্দা আওয়ামীলীগের নেতৃবৃন্দ। এসময় উপজেলা নির্বাহী কর্মকর্তা চিত্রা শিকারি ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীদের আর্থিকভাবে সহায়তা করার আশ্বাস দেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন